সোমবার, ২৭ মে ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ মে, ২০১৯, ০২:৫৯:৪৯

এবার হেরেই গেল জুভেন্টাস

এবার হেরেই গেল জুভেন্টাস

স্পোর্টস ডেস্ক : সেরি আয় মৌসুমের শেষ ভাগে এসে যেনো খেই হারিয়ে ফেলেছে জুভেন্টাস। টানা দুই ড্রয়ের পর এবার হারের তিক্ত স্বাদ পেলো মাসিমিলিয়ানো আল্লেগ্রির দল।

রোববার রাতে প্রতিপক্ষের মাঠে ২-০ গোলে হেরে গেছে টানা আটবারের চ্যাম্পিয়নরা। সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ সাত ম্যাচে এটা তাদের তৃতীয় পরাজয়। গত ডিসেম্বরে লিগের প্রথম পর্বে মারিও মানজুকিচের একমাত্র গোলে রোমাকে হারিয়েছিল জুভিরা।

স্তাদিও অলিম্পিকোতে অধিকাংশ সময় বল দখলে রাখার পাশাপাশি আক্রমণেও আধিপত্য করা জুভেন্টাস প্রথমার্ধে তিনটি ভালো সুযোগ পেয়েছিল। কিন্তু গোলরক্ষক আন্তোনিও মিরান্তেকে পরাস্ত করতে পারেনি তারা। ফলে গোলশূন্যভাবেই শেষ হয় প্রথমার্ধ।

বিরতি থেকে ফিরে আক্রমণ বাড়িয়ে দেয় স্বাগতিকরা। ম্যাচের ৬৬তম মিনিটে এমরে কানের শট পা দিয়ে ঠেকিয়ে অতিথিদের আবারও গোলবঞ্চিত করেন মিরান্তে। ম্যাচের ৭৯তম মিনিটে গোল খেয়ে বসে তুরিনের বুড়িরা। এদিন জেকোর পাস ধরে ডি-বক্সে ঢুকে আগুয়ান গোলরক্ষকের উপর দিয়ে বল জালে পাঠান ইতালিয়ান ডিফেন্ডার আলেস্সান্দ্রো ফ্লোরেন্সি।

পিছিয়ে পড়ে আর ম্যাচে ফিরতে পারেনি জুভিরা। উল্টো যোগ করা সময়ে গোল হজম করে তারা। ম্যাচের ৯২তম মিনিটে দারুণ এক পাল্টা আক্রমণে সতীর্থের পাস ডি-বক্সে পেয়ে জোরালো শটে আসরে নিজের নবম গোলটি করেন বসনিয়ার ফরোয়ার্ড জেকো।

তবে ম্যাচ হারলেও এখনও জুভেন্টাস ধরা ছোঁয়ার বাইরে। কারণ ৩৬ ম্যাচে ২৮ জয়, ৫ ড্র ও ৩ পরাজয় নিয়ে ৮৯ পয়েন্ট জুভেন্টাসের। দ্বিতীয় স্থানে থাকা নাপোলির পয়েন্ট ৭৬।

সূত্র: লাইভস্কোর ডটকম

এই বিভাগের আরও খবর

  বিভিন্ন রাজ্যে বুথ লুট করেছে বিজেপি: মমতা

  মালিবাগে পুলিশের গাড়িতে ককটেল নিক্ষেপ, এএসআইসহ আহত ৩

  বগুড়ায় ছাত্রলীগের হামলায় ডাকসু ভিপি নুরসহ আহত ১৩

  আন্দোলনের মাধ্যমেই বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে : ফখরুল

  প্রধানমন্ত্রীর পক্ষে গণফোরামের ইফতারে কর্নেল ফারুক

  সুস্থ বেগম জিয়াকে মেরে ফেলতে চাইছে বিএনপি নেতারা: তথ্যমন্ত্রী

  বিশ্বে বাংলাদেশের গুরুত্ব বাড়ছে: বাণিজ্যমন্ত্রী

  শেখ হাসিনাকে ইফতারের দাওয়াত দিলো বিএনপি

  আন্দোলন সংগ্রামের মাধ্যমে গণতন্ত্র মুক্ত হবে : ইরান

  ‘রাজনীতিতে টিকে থাকতে সরকারের সমালোচনা করেছে বিএনপি’

  স্মৃতি ইরানির প্রচারসঙ্গীকে গুলি করে হত্যা



আজকের প্রশ্ন