সোমবার, ০১ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

বুধবার, ১৫ মে, ২০১৯, ১০:০২:৩৩

বরগুনার বেতাগীতে গলাকেটে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

বরগুনার বেতাগীতে গলাকেটে হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

বরগুনা : বরগুনার বেতাগীতে আলোচিত গলা কেটে হত্যাকান্ডের মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে বেতাগী থানা পুলিশ। মঙ্গলবার বিকাল সাড়ে পাচঁ টায় রাজধানীর কদমতলী থানা পুলিশের সহায়তায় বেতাগী থানার এস.আই মো.রাসেল এর নেতৃত্বে হত্যাকান্ডের প্রধান আসামী ইকবাল বয়াতীকে গ্রেফতার করেন। পুলিশ সূত্রে জানা গেছে, হত্যাকান্ডের প্রধান আসামী ইকবার বয়াতী(৪৫) মাদারীপুরের রাজৈর উপজেলার বাসিন্দা ।

উল্লেখ্য, বিগত ২০১৮ সালের ১৫ অক্টোবর রোজ সোমবার সন্ধ্যার পর বেতাগী উপজেলার সদর ইউনিয়নের কিসমত করুনা গ্রামে এক মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেন বেতাগী থানা পুলিশ। ঘটনার সময় শরীর থেকে মাথা বি”িছন্ন ও অজ্ঞাত থাকার কারনে পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছিলেন বেতাগী থানা পুলিশ।

তবে শুধুমাত্র সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টা থেকে রাত ৯ টার মধ্যে ঘটনাটি ঘটেছে এমনটাই ছিল পুলিশের ধারণা। তৎকালীন সময়ে পুলিশ সূত্রে জানা যায়, হত্যার শিকার বাবুল শেখ (৪৮) মাদারীপুর জেলার রাজৈর উপজেলার কোদালিয়া বাজিতপুর গ্রামের মৃত মোবারক আলী শেখ এর পুত্র ।

বরগুনা পুলিশ সুপার মো: মারুফ হোসেনের দিক-নিদের্শনায় হত্যাকান্ডের কারন ও রহস্য খুজে বের করার জন্য বেতাগী থানার অফিসার ইনচার্জ মো:কামরুজ্জামান মিয়ার নের্তৃত্বে মাঠে নামে বেতাগী থানা পুলিশ। এক পর্যায়ে তদন্তের তিন দিনের মধ্যে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার উত্তরে খুজে পাওয়া হয় শরীর থেকে বিছিন্ন মাথা এবং তদন্ত প্রক্রিয়া সফল হলে উঠে আসে এ নির্মম হত্যাকান্ডের বিস্তারিত তথ্য।

একইসাথে গ্রেফতার করা হয় ঘটনায় জড়িত থাকা বেশ কয়েকজন আসামীকে। আসামীদের গ্রেফতারের পর (৩০২ ধারায়) অজ্ঞাত হত্যা মামলার বাদী এস আই আমিনুল ইসলাম এঘটনায় জড়িত থাকা আসমা বেগম (৩০) ও তার ননদ লাকী বেগম (২৬), ভাই জুয়েল কে জেল হাজতে প্রেরন করে। উলেখ্য যে গ্রেফতারকৃত আসামী তিনজনই বেতাগীর কিসমত করুণার বাসিন্দা।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান মিয়া বলেন, তৎকালীন সময়ে ঘটনার মাত্র আটদিনের ব্যবধানে ঘটনায় জড়িত থাকা তিনজন আসামীকে গ্রেফতার করা হয়েছিল। প্রধান আসামীকে গতকাল(মঙ্গলবার) গ্রেফতার করা হয়েছে। ঘটনার অল্প সময়ের মধ্যে থানা পুলিশের এমন কৃতিত্বপূর্ণ তথ্য উৎক্ষেপণ কর্মকান্ডে ধন্যবাদ জানিয়েছে, বরগুনা পুলিশ সুপার মো: মারুফ হোসেন। বুধবার সাংবাদিকেদের এ তথ্য জানায় পুলিশ।

এই বিভাগের আরও খবর

  মেলেনি আইসিইউ শয্যা, মারা গেলেন এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক ইউনুস

  শারীরিক ক্ষতি করার ‘শক্তি হারাচ্ছে’ করোনা ভাইরাস!

  আমেরিকার কৃষ্ণাঙ্গরা বহুকাল ধরে পুলিশি বর্বতার শিকার: ইলহান ওমর

  অর্থনীতির চেয়ে মানুষের জীবন গুরুত্বপূর্ণ: পোপ ফ্রান্সিস

  শক্ত অবস্থানে সরকার, মাস্ক না পরলেই জেল-জরিমানা

  বগুড়ায় করোনা উপসর্গ নিয়ে অন্ত্বঃসত্ত্বা নারীর মৃত্যু

  যুক্তরাষ্ট্রে শিগগিরই অনাহারি হয়ে পড়বে ৫ কোটি ৪০ লাখ মানুষ!

  ভারত সীমান্তে শক্তিশালী অস্ত্র মজুদ করছে চীন

  মালয়েশিয়ার শ্রমবাজার খুলতে পারে জুলাইয়ে, প্রস্তুত বাংলাদেশ

  এসএসসির ফল পুনঃনিরীক্ষার আবেদন শুরু, করবেন যেভাবে

  ভাড়া বৃদ্ধির প্রজ্ঞাপন স্থগিতে মন্ত্রণালয় ও বিআরটিএকে নোটিশ



আজকের প্রশ্ন