মঙ্গলবার, ২৫ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ০৯ জুন, ২০১৯, ০২:০২:২৯

স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার ঘটনা ধামাচাপা দিতে তৎপর পুলিশের তদন্ত কর্মকর্তা!

স্কুলছাত্রী ধর্ষণচেষ্টার ঘটনা ধামাচাপা দিতে তৎপর পুলিশের তদন্ত কর্মকর্তা!

বরিশাল : বরিশালের কেডিসি বাস্তুহারা কলোনির ৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনা ধামাচাপা দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশের তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে।

ধর্ষণ চেষ্টার ঘটনাস্থল পরিদর্শনের সময় পুলিশ কর্মকর্তা অভিযুক্তের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে উল্টো অনেক টাকা খরচ হবে ভয় দেখিয়ে ওই ছাত্রীর বাবাকে মামলায় নিরুৎসাহিত করেন বলে অভিযোগ করা হয়েছে।

ঘটনার বিষয়ে ছাত্রী জনায় একই বস্তিতে তার দাদা এবং নানার বাসা। গত ২ জুন রাত পৌনে ৯টার দিকে তিনি দাদার বাসা থেকে নানার বাসায় যাচ্ছিল। পথে একটি নির্মাণাধীন ভবনের সামনে গেলে স্থানীয় বখাটে মাসুম পেছন থেকে তাকে জাপটে ধরে মুখে রুমাল গুঁজে দেয়।

পরে মাসুম তাকে তার বাসায় নিয়ে মুখ এবং পা বেঁধে ফেলে। এই ঘটনা মাসুমের মা দেখলেও তিনি কোনো প্রতিকার করেননি। পরে মাসুম একাধিকবার তাকে ধর্ষণের চেষ্টা করে। কিন্তু ওই ছাত্রীর ধস্তাধস্তির কারণে ব্যর্থ হয়। এর আগে স্কুলে আসা-যাওয়ার পথে মাসুম তাকে উত্ত্যক্ত করত বলে অভিযোগ করে ওই ছাত্রী। এদিকে মেয়ের কোনো খোঁজ খবর না পেয়ে ওই ছাত্রীর পরিবারের সদস্যরা তাকে খুঁজতে বের হয়। বিভিন্ন বাসা খুঁজে তারা স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরের কাছে এ বিষয়ে অভিযোগ করেন।

এ নিয়ে পুরো বস্তি সরগরম হয়ে উঠলে মাসুম নিজেই ওই ছাত্রীর পায়ের এবং মুখের বাঁধন খুলে তাকে ঘর থেকে বের করে দেয়। খবর পেয়ে এসআই শাহজালালের নেতৃত্বে কোতোয়ালি মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে। ওই ছাত্রীর বাবা বলেন, ‘এসআই শাহজালাল ঘটনাস্থলে এসে অভিযুক্তের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে উল্টো মামলা করলে বাদী-বিবাদীর অনেক টাকা খরচ হবে বলে ভয়

দেখান। এতে তারা পুলিশের কাছে সঠিক বিচার পাওয়া নিয়ে সন্দিহান হয়ে পড়েন। পরে তারা এই ঘটনায় আদালতে মামলা করার সিদ্ধান্ত নেন।

আজ রোববার এ ঘটনায় আদালতে মামলা করার কথা জানান ওই ছাত্রীর বাবা। অবশ্য কোতোয়ালি মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম বলেন, ধর্ষণ চেষ্টার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ঘটনাস্থল পরিদর্শনকারী পুলিশ কর্মকর্তা কেন ওই ছাত্রীর পরিবারকে মামলায় নিরুৎসাহিত করেছে তা খতিয়ে দেখে এই ঘটনায় মামলা দায়েরসহ প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়ার কথা বলেন তিনি।

এই বিভাগের আরও খবর

  মাশরাফীদের সেমিফাইনালে যাওয়ার রাস্তা সহজ করে দিলো অস্ট্রেলিয়া

  দুধের মান নিয়ে সরকারি দুই সংস্থার দুইরকম বক্তব্য কেন?

  আড়ং-ইগলু-মিল্কভিটাসহ ৭ দুধে ক্ষতিকর এন্টিবায়োটিক

  ইভিএমে সুষ্ঠু নির্বাচন সম্ভব বগুড়া উপনির্বাচনে প্রমাণিত

  রূপায়ণ চেয়ারম্যানসহ ২৫ জনের বিরুদ্ধে দুদকের মামলা

  মার্কিন নিষেধাজ্ঞা হাস্যকর, বললেন রুহানি

  সরকারি চাকরিতে বাধ্যতামূলক হচ্ছে ডোপটেস্ট: স্বরাষ্ট্রমন্ত্রী

  পুরনো সেতু দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

  নয়াপল্টনে ছাত্রদলের দুপক্ষে মারামারি-ভাঙচুর, আহত ১০

  শান্তি নয়, এটি ট্রাম্পের শয়তানি পরিকল্পনা: ফিলিস্তিন

  নব্য জেএমবি সন্দেহে ভারতে ‘৩ বাংলাদেশি’সহ গ্রেফতার ৪



আজকের প্রশ্ন