বুধবার, ২৩ অক্টোবর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ২২ জুন, ২০১৯, ০৪:২৭:৪০

যুক্তরাষ্ট্র ও কানাডা সফরে গেলেন যবিপ্রবি উপাচার্য

যুক্তরাষ্ট্র ও কানাডা সফরে গেলেন যবিপ্রবি উপাচার্য

যবিপ্রবি প্রতিনিধি : অণুজীববিজ্ঞান বিষয়ক আন্তর্জাতিক একটি সম্মেলনে যোগ দিতে ও দি ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলাম্বিয়ার সঙ্গে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) সমঝোতা স্মারক সইয়ের উদ্দেশ্যে যথাক্রমে যুক্তরাষ্ট্র ও কানাডা গেছেন যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন।

যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন গত ২০ জুন রাতে এমিরেটস এয়ারলাইনসের একটি নিয়মিত ফ্লাইটে যুক্তরাষ্ট্র ও কানাডা সফরের উদ্দেশ্যে ঢাকার হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন।

সফরকালে যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো: আনোয়ার হোসেন শিক্ষা ও গবেষণার মনোন্নয়নে কানাডার নামকরা বিশ্ববিদ্যালয় দি ইউনিভার্সিটি অব ব্রিটিশ কলাম্বিয়ার সঙ্গে সমঝোতা স্মারক সই করবেন। একইসঙ্গে তিনি যুক্তরাষ্ট্রের শিকাগোতে ইন্টারন্যাশনাল মাইক্রোবায়োলজি সোসাইটি আয়োজিত আন্তর্জাতিক সম্মেলনে বক্তব্য দেবেন বলে আশা করা হচ্ছে।

সফর শেষে আগামী ৩ জুলাই যবিপ্রবি উপাচার্য প্রফেসর ড. মো: আনোয়ার হোসেনের দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে। তাঁর অনুপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মো: আব্দুল মজিদ নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ভাইস চ্যান্সেলরের দায়িত্ব পালন করবেন।



আজকের প্রশ্ন