রবিবার, ২১ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২৮ জুন, ২০১৯, ১২:১০:০০

প্রকাশ্যে রিফাতকে যেভাবে হত্যা করা হয়, বর্ণনা দিলেন শোকাহত স্ত্রী

প্রকাশ্যে রিফাতকে যেভাবে হত্যা করা হয়, বর্ণনা দিলেন শোকাহত স্ত্রী

ঢাকা: বরগুনা সরকারি কলেজের সামনে গতকাল বুধবার স্ত্রীর সামনে কুপিয়ে হত্যা করা হয় রিফাত শরীফকে। এ ঘটনায় ১২ জনকে অভিযুক্ত করে বুধবার রাতে একটি হত্যা মামলা করেন নিহতের বাবা দুলাল শরীফ।

বৃহস্পতিবার সকালে গণমাধ্যমের কাছে স্বামী হত্যার ঘটনার বর্ণনা দেন স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি। কাঁদতে কাঁদতে তিনি বলেন, সকাল ৯টার দিকে স্বামী রিফাত শরীফের সঙ্গে বরগুনা কলেজে আসি আমি। সকাল সাড়ে ১০টার দিকে কলেজ থেকে বেরিয়ে যাওয়ার জন্য রওনা দিই আমরা। বরগুনার কলেজ সড়কের ক্যালিক্স কিন্ডার গার্টেনের সামনে পৌঁছালে বেশ কয়েকজন যুবক আমাদের গতিরোধ করে। সেই সঙ্গে রিফাত শরীফকে মারধর শুরু করে তারা। এর মধ্যেই চাপাতি নিয়ে ঘটনাস্থলে হাজির হয় নয়ন বন্ড ও রিফাত ফরাজী। নয়ন বন্ড ও রিফাত ফরাজী চাপাতি নিয়ে আসার সঙ্গে সঙ্গে রিফাত শরীফকে জাপটে ধরে রিফাত ফরাজীর ছোট ভাই রিশান ফারজী। এরপরই রিফাত শরীফকে নির্মমভাবে চাপাতি দিয়ে কোপাতে থাকে নয়ন বন্ড ও রিফাত ফরাজী। আমি তাদের নিবৃত্ত করার চেষ্টা করেছি। কিন্তু কিছুতেই তাদের থামাতে পারিনি। রিফাতকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যায় তারা। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে রিফাত শরীফের মৃত্যু হয়।

মিন্নি আরও বলেন, ভিডিওতে যাদের পাশে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে মূলত তারাই প্রথমে রিফাত শরীফ ও আমার পথ আটকে দিয়েছিল। সেই সঙ্গে তিন-চারজন রিফাত শরীফকে মারতে শুরু করেছিল। নয়ন বন্ড ও রিফাত ফরাজী চাপাতি দিয়ে রিফাত শরীফকে কোপাতে শুরু করলে তারা পাশে দাঁড়িয়ে দেখছিল। প্রাণপণ চেষ্টা করেও রিফাত শরীফকে বাঁচাতে পারিনি।

এই বিভাগের আরও খবর

  বাংলাদেশে যা কিছু হয়েছে, সবই ছাত্রলীগের অবদান: স্বরাষ্ট্রমন্ত্রী

  ভাবি আমাকে আশীর্বাদ করে দিয়েছেন : জি এম কাদের

  জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে: চট্টগ্রামে মির্জা ফখরুল

  এমপি শম্ভু বাবুর ছেলেকে বাঁচাতে আমার মেয়েকে বলি দেয়া হচ্ছে: মিন্নির বাবা

  দুদক যাদের ধরে তাদের ৭০ ভাগই চুনোপুঁটি: ইকবাল মাহমুদ

  বাংলাদেশে ডেঙ্গুর অবস্থা উদ্বেগজনক: ডব্লিউএইচও

  বাধা-গ্রেফতার আতঙ্ক, তবুও সমাবেশমুখী নেতাকর্মীরা

  দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

  ‘প্রিয়া সাহার বক্তব্য আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ’

  প্রিয়া সাহার বক্তব্যে দেশের মারাত্মক ক্ষতির উদ্দেশ্য রয়েছে: পররাষ্ট্র মন্ত্রণালয়

  যে পরিচয়ে হোয়াইট হাউসে যান প্রিয়া সাহা



আজকের প্রশ্ন