মঙ্গলবার, ১৯ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৩ জুলাই, ২০১৯, ১০:৩৩:৪৪

এক প্রতিবন্ধীর হাতে আরেক প্রতিবন্ধী ধর্ষিত

এক প্রতিবন্ধীর হাতে আরেক প্রতিবন্ধী ধর্ষিত

ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলায় ১৪ বছর বয়সী এক শারীরিক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাক প্রতিবন্ধী জাহিদ শেখকে আটক করেছে পুলিশ।

ধর্ষণের অভিযোগে মঙ্গলবার মামলা করা হয় সালথা থানায়। ওই দুই প্রতিবন্ধী উপজেলার গট্টি ইউনিয়নের একটি গ্রামের বাসিন্দা। বাক প্রতিবন্ধী জাহিদ বিবাহিত এবং দুই সন্তানের বাবা।

পুলিশ জানায়, গত ২৯ জুন বিকেলে বুদ্ধি প্রতিবন্ধী কন্যাকে বাড়িতে রেখে পার্শ্ববর্তী বিনোকদিয়া বাজারে যান কিশোরীর মা। কিছুক্ষণ পর বাড়িতে ফিরে এসে কিশোরীর মা তার ঘর থেকে জাহিদকে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। পরে তিনি ঘরের ভিতরে গেলে মেয়ে জানায়, ঘরে একা পেয়ে গলায় কাচি ঠেকিয়ে কিশোরীকে ধর্ষণ করেছে জাহিদ।

ধর্ষিতার মা বলেন, প্রথমে লোকলজ্জার ভয়ে বিষয়টি অন্যদের জানায়নি। পরে নিজের মেয়ের কথা ভেবে মঙ্গলবার থানায় মামলা করেছি।

তবে জাহিদ শেখ বাক প্রতিবন্ধী হওয়ায় ইংগিতে তিনি বুঝাতে চান তিনি ধর্ষণ করেননি।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন খাঁন বলেন, এ ঘটনায় ওই বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর মা বাদী হয়ে জাহিদকে একমাত্র আসামি করে মঙ্গলবার থানায় ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

ওসি বলেন, এ মামলার পর পরই জাহিদ শেখকে আটক করা হয়েছে। তিনি বলেন, বুধবার ধর্ষণের শিকার বুদ্ধি প্রতিবন্ধী কিশোরির শারীরিক পরীক্ষা করানোর জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হবে। এছাড়া জাহিদ শেখকে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে।

এই বিভাগের আরও খবর



আজকের প্রশ্ন