মঙ্গলবার, ২৩ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ১২:৪৬:৩৪

নিরাপত্তাকর্মীকে কুপিয়ে রুয়েটে ব্যাংক ডাকাতির চেষ্টা

নিরাপত্তাকর্মীকে কুপিয়ে রুয়েটে ব্যাংক ডাকাতির চেষ্টা

রাজশাহী : রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) ক্যাম্পাসের রূপালী ব্যাংকে ডাকাতির চেষ্টা হয়েছে। দুর্বৃত্তরা ব্যাংকের এক নিরাপত্তাকর্মীকে কুপিয়ে আহত করে তালা ভেঙে ব্যাংকের ভেতর প্রবেশ করলেও টাকার ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

রূপালী ব্যাংকের রুয়েট শাখার ব্যবস্থাপক সোয়াইবুর রহমান আজ শুক্রবার সকালে বলেন, ‘দুর্বৃত্তরা ব্যাংকের নিরাপত্তাকর্মী লিটনকে কুপিয়ে আহত করেছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপকমিশনার গোলাম রুহুল কুদ্দুস ঘটনার সত্যতা স্বীকার করে জানান, প্রহরীকে কুপিয়ে দরজার তালা ভেঙে ব্যাংকের ভেতর প্রবেশ করলেও দুর্বৃত্তরা টাকার ভল্ট ভাঙার চেষ্টা করে ব্যর্থ হয়েছে। পরে তারা পালিয়ে যায়।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, দুর্বৃত্তরা পালিয়ে গেলে নিরাপত্তাকর্মী লিটন ব্যাংকের ম্যানেজারকে ফোন দেন। ম্যানেজারের কাছ থেকে খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে নিরাপত্তারক্ষী লিটনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এ সময় লিটন কিছু কথা পুলিশকে জানিয়েছে। তাঁর কথা রেকর্ড করে রাখা হয়েছে।



আজকের প্রশ্ন