রবিবার, ২১ জুলাই ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ০১:৩২:৫৬

মুক্তি পেলো ‘সুপার থার্টি’

মুক্তি পেলো ‘সুপার থার্টি’

বিনোদন ডেস্ক : বিহারি গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনীভিত্তিক সিনেমা ‘সুপার থার্টি’। বলিউডের এই সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন। আজ ১২ জুলাই ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

গত ২৫ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিলো হৃত্বিকের এই সিনেমার। তবে ওই তারিখে কঙ্গনা রানাউতের ‘মনিকর্ণিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমাটির মুক্তি পাওয়ায় ‘সুপার থার্টি’র তারিখ পেছানো হয়।

আজ ১২ জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেলো ‘সুপার থার্টি’। সিনেমার মুক্তিকে সামনে রেখে গত ৪ জুন প্রকাশ পায় এর ট্রেলার। আর ট্রেলারেই বাজিমাত করেছেন হৃত্বিক। ১০ দিনে অর্থাৎ ১৪ জুন পর্যন্ত ৩ কোটি ৮৫ লাখ দর্শক দেখেছেন ট্রেলারটি।

এদিকে ট্রেলার দেখার পর নাকি হৃত্বিকের অভিনয় দেখে চোখে পানি এসে গেছিল আনন্দ কুমারের মায়ের। ‘তার থেকেও বড় খবর, হৃত্বিক এতটাই চরিত্র হয়ে উঠেছেন এই ছবিতে যে তাকে দেখে বাবা বলে ভুল করেছে গণিতজ্ঞের দু-বছরের মেয়ে! ক্যুইন্টকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন আনন্দ কুমার।

ছবির কথা বলতে গিয়ে আনন্দ কুমার আরো জানিয়েছেন, আমি যখন চরিত্রের জন্য হৃত্বিক রোশনকে বেছেছিলাম তখন সবাই হেসেছিল। বলেছিল, ওকে দেখতে গ্রিক গডের মতো। আর তোমাকে…! উনি কীভাবে তুমি হয়ে উঠবেন? তারপরেও যখন আমি হৃত্বিকের সঙ্গে কথা বলি, উনি বলেন বিষয়টি সত্যিই বেশ চ্যালেঞ্জিং। আমায় একটু সময় দিন। নিশ্চয়ই আমি ‘আপনি’ হয়ে উঠতে পারব। আমাকে বোঝার জন্য হৃত্বিক ঘণ্টার পর ঘণ্টা আমার সঙ্গে সময় কাটিয়েছেন। সূত্র: এনডিটিভি

এই বিভাগের আরও খবর

  বাংলাদেশে যা কিছু হয়েছে, সবই ছাত্রলীগের অবদান: স্বরাষ্ট্রমন্ত্রী

  ভাবি আমাকে আশীর্বাদ করে দিয়েছেন : জি এম কাদের

  জনগণকে নিয়ে গণঅভ্যুত্থান ঘটাতে হবে: চট্টগ্রামে মির্জা ফখরুল

  এমপি শম্ভু বাবুর ছেলেকে বাঁচাতে আমার মেয়েকে বলি দেয়া হচ্ছে: মিন্নির বাবা

  দুদক যাদের ধরে তাদের ৭০ ভাগই চুনোপুঁটি: ইকবাল মাহমুদ

  বাংলাদেশে ডেঙ্গুর অবস্থা উদ্বেগজনক: ডব্লিউএইচও

  বাধা-গ্রেফতার আতঙ্ক, তবুও সমাবেশমুখী নেতাকর্মীরা

  দেশদ্রোহী হিসেবে প্রিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

  ‘প্রিয়া সাহার বক্তব্য আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ’

  প্রিয়া সাহার বক্তব্যে দেশের মারাত্মক ক্ষতির উদ্দেশ্য রয়েছে: পররাষ্ট্র মন্ত্রণালয়

  যে পরিচয়ে হোয়াইট হাউসে যান প্রিয়া সাহা



আজকের প্রশ্ন