শুক্রবার, ১৫ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১২ জুলাই, ২০১৯, ০২:৩৫:৪৪

পাবনায় টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ গভীর রাতে ছাত্রীসহ আটক

পাবনায় টিটিসির ভারপ্রাপ্ত অধ্যক্ষ গভীর রাতে ছাত্রীসহ আটক

পাবনা: পাবনার সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি)-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে গভীর রাতে এক ছাত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করে পুলিশে দিয়েছে শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে তাদেরকে আটক করে থানায় নেয় পুলিশ।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবায়দুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাবনা সরকারি টিচার্স ট্রেনিং কলেজ (টিটিসি)-এর ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুজাউদ্দৌলাকে এক ছাত্রীর সঙ্গে রাতে অবস্থান করার সময় সাধারণ শিক্ষার্থীরা ওই কক্ষে তালা ঝুলিয়ে দেয়। এ সময় তারা অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিল বলে শিক্ষার্থীরা বিক্ষোভ করে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে থানায় নিয়ে আসে।
একাধিক প্রত্যক্ষ্যদর্শী শিক্ষার্থীরা জানান, গত দুই বছর ধরে বিএড উন্মুক্ত কোর্সের এক শিক্ষার্থী সিরাজগঞ্জ থেকে প্রতি বৃহস্পতিবার এসে দুই দিন কলেজের ছাত্রী হোস্টেলে অবস্থান করে। মাঝে মধ্যেই ওই শিক্ষার্থী অধ্যক্ষের কক্ষে রাতে অবস্থান করতেন। বিষয়টি নিয়ে আবাসিক শিক্ষার্থীরা চরম বিব্রত ও ক্ষুব্ধ ছিলেন। বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওই ঘটনার পুনরাবৃত্তি হলে শিক্ষার্থীরা তাদের হাতেনাতে ধরে ফেলে বাইরে থেকে তালা ঝুলিয়ে দিয়ে বিক্ষোভ করে। ঘটনাটি জানাজানি হলে পাশ্ববর্তী পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যায়ের শিক্ষার্থীরাও কলেজ ক্যাম্পাসে জড়ো হয়।

ঘটনাস্থলে উপস্থিত পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু বলেন, টিটিসি কলেজের শিক্ষার্থীদের মধ্যে উত্তেজনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে অধ্যক্ষ এবং এক ছাত্রীকে একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় দেখতে পাই। পরিস্থিতি অস্বাভাবিক দেখে রাত একটার দিকে পুলিশে খবর দিয়ে অভিযুক্তদের আমরা পুলিশের হাতে তুলে দিই। তবে তারা দীর্ঘদিন ধরে কলেজ ক্যম্পাসে অসামাজিক কার্যকলাপে লিপ্ত ছিলেন বলে আমরাও শুনেছি।

এ বিষয়ে পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এবনে মিজান বলেন, অভিযুক্তদের পাবনা সদর থানায় এনে জিজ্ঞাসাবাদ চলছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

  ক্যালিফোর্নিয়ায় স্কুলে বন্দুকধারীর হামলা, ২ শিক্ষার্থী নিহত

  কোন পথে আওয়ামী লীগ?

  বন্যায় ভাসছে ভেনিস, জরুরি অবস্থা ঘোষণা

  রেল ক্রসিংয়ে ট্রাক বিকল, অল্পের জন্য রক্ষা পেল চট্টলা এক্সপ্রেস

  আজ ব্রাজিলের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা

  রোহিঙ্গা গণহত্যা: তদন্তের অনুমতি দিলো আইসিসি

  ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্প, সুনামির সতর্কতা জারি

  ঐক্যফ্রন্ট-ড.কামালকে নিয়ে পথ চলা সম্ভব না: গয়েশ্বর

  পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে

  গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিষয়ে সংবাদ প্রকাশে তথ্য যাচাই করতে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি

  ৯০ দিনের মধ্যে স্বাধীনতা-বিরোধীদের নামে থাকা ফলক বদলের নির্দেশ



আজকের প্রশ্ন