রবিবার, ২৫ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ১৪ আগস্ট, ২০১৯, ১১:১২:০৫

বিয়ের প্রলোভন দেখিয়ে ৪ কোটি রুপি আত্মসাৎ অভিনেত্রীর!

বিয়ের প্রলোভন দেখিয়ে ৪ কোটি রুপি আত্মসাৎ অভিনেত্রীর!

লুকিয়ে কেন বিয়ে করলেন রাখি সাওয়ান্ত। এর জন্য ভুগতে হবে ‘বিতর্কের রানি’ খ্যাত রাখিকে। শুধু তাই নয় লুকিয়ে বিয়ে করার জন্য রাখি সাওয়ান্তকে ৪ কোটি টাকা দিতে হবে। কারণ বিয়ের প্রলোভন দেখিয়ে সাবেক ‘বিগ বস’ প্রতিযোগী দীপক কালালের কাছ থেকে চার কোটি রুপি হাতিয়ে নিয়েছেন রাখি। সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করে আগামী ৪ দিনের মধ্যে রাখি যদি ঐ বড় অঙ্কের টাকা তাঁর হাতে তুলে না দেন তাহলে রাখির জীবন শেষ করে দেবেন বলেও হুমকি দেন দীপক কালাল।

দীপকের ওই হুমকির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিও পোস্ট করে পালটা মুখ খোলেন রাখি সাওয়ান্ত। তিনি বলেন, দীপকের মুখ ভেঙে দেবেন তিনি। দীপক কীভাবে তাঁর স্বামীকে অপমান করেন, তা নিয়েও প্রশ্ন তোলেন রাখি। পাশাপাশি দীপক কালালকে অশ্লীল ভাষাতেও গালিগালাজ করেন রাখি সাওয়ান্ত।

প্রসঙ্গত, রিতেশের সঙ্গে বিয়ের আগে দীপক কালালের সঙ্গে প্রথমে বাগদান এবং পরে বিয়ের ঘোষণা করেন রাখি সাওয়ান্ত। এমনকী, দীপক কালালের সঙ্গে বিয়ের কার্ডও ছাপিয়ে ফেলেন রাখি। সেই সঙ্গে ঘোষণা করেন ২০১৮ সালের ৩১ ডিসেম্বর নাকি মার্কিন মুলুকের লস এঞ্জেলসে বসবে দীপক এবং রাখির বিয়ের আসর। কিন্তু, এক্ষেত্রে যেমন কথা তেমনি কাজ হয়নি। অর্থাত দীপক কালালের সঙ্গে গাঁটছড়া বাঁধেননি রাখি সাওয়ান্ত।

ঐ ঘটনার বেশ কয়েক মাস পর আচমকাই মুম্বইয়ের একটি পাঁচতারা হোটেলে বধূবেশে হাজির হন রাখি। প্রথমে রাখি ঘোষণা করেন ফটোশুটের জন্যই তাঁর বধূবেশ। কিন্তু পরে রাখি নিজের ঘোষণা করেন এনআরআই রিতেশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছেন তিনি। তবে রিতেশ ক্যামেরার সামনে আসতে চান না বলেই তাঁর কোনও ছবি সংবাদমাধ্যমে প্রকাশিত হয়নি বলেও স্পষ্ট জানান রাখি।

এই বিভাগের আরও খবর

  সরকার মিয়ানমারের কাছে নতি স্বীকার করেছে: ফখরুল

  ডেঙ্গুতে আজও ৪ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১১৭৯

  অবরুদ্ধ কাশ্মীরে ঢুকতে পারেননি রাহুলসহ ১২ বিরোধীনেতা, বিমানবন্দর থেকেই ফেরত পাঠাল প্রশাসন

  মানুষ যার উল্টাটা চায়, তারা সামনে এসে বলে আমরা নির্বাচিত: কামাল হোসেন

  সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

  ফরিদপুরে যাত্রীবাহী বাস খাদে পড়ে নিহত ৬, আহত ২০

  সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

  খালেদা জিয়ার মুক্তি মানে গণতন্ত্র ও স্বাধীনতার মুক্তি: সেলিমা রহমান

  রাজনৈতিক ফায়দার জন্য কিছু মানুষ ধর্মকে পুঁজি করে: জিএম কাদের

  রোহিঙ্গাদের ফেরাতে চাপ অব্যাহত থাকবে: মার্কিন রাষ্ট্রদূত

  আমাজনে আগুনের ঘটনায় বাণিজ্য চুক্তি বন্ধের হুমকি



আজকের প্রশ্ন