শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৫ আগস্ট, ২০১৯, ০৯:৩৫:০৬

ভাগ্নিকে নিয়ে খালু উধাও, তিন মাস পর উদ্ধার

ভাগ্নিকে নিয়ে খালু উধাও, তিন মাস পর উদ্ধার

ঢাকা : প্রেম, ভালোবাসা মাঝে মাঝে সত্যিই অন্ধ করে দেয় মানুষকে। তাইতো প্রেম মানে না কোন বয়স, কোন নিয়ম। সমাজ যতই বাঁকা চোখে তাকাক, যতই কটু কথা শোনাক না কেন, প্রেমের ক্ষেত্রে কিন্তু কোনও কিছুই বাধা মানে না।

‘প্রেম মানে না কোন বাধা’- শত শত বছর ধরে চলে আসা এমন বাণীর বাস্তব প্রমাণ মিলল কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার বীর পাকুন্দিয়ায়। প্রেমের টানে বউকে ফেলে স্কুল পড়ুয়া ভাগ্নিকে নিয়ে পালিয়ে গা ঢাকা দিয়েছিলেন আপন খালু আব্দুল হক।

ঘটনার ৩ মাস পর শনিবার (২৪ আগস্ট) রাতে ভৈরবের পঞ্চবটি এলাকার জনৈক ধন মিয়ার বাড়ি থেকে ভাগ্নি ঝুমাকে উদ্ধার এবং খালু আব্দুল হককে গ্রেফতার করে ভৈরব থানা পুলিশ।

গ্রেফতারকৃত আব্দুল হক পাকুন্দিয়ার জামসাইদ-তাতারকান্দা এলাকার রোস্তম আলীর ছেলে।

গা ঢাকা দেওয়ার পর আব্দুল হকের স্ত্রী সুরমা বেগম কিশোরগঞ্জ বিচারিক আদালতে অপহরণ করে ধর্ষণের অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন। পরে বিজ্ঞ আদালত আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। তারই প্রেক্ষিতে তাকে গ্রেফতার দেখানো হয়।

জানা যায়, কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার জামসাইদ এলাকার সবজি বিক্রেতা আব্দুল হক গত জুনে নিজের বউকে ফেলে তার বড় বোনের অষ্টম শ্রেণি পড়ুয়া মেয়েকে নিয়ে উধাও হন। এরপর থেকে তারা কখনো ভৈরব, কখনো রায়পুরা এলাকায় আত্মগোপনে থেকে বিয়ে না করেই স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করতে থাকে। মেয়ের মা ও খালা ভৈরবে এসে পঞ্চবটি এলাকায় মেয়ের ছবি দেখিয়ে তার সন্ধান চাইলে ওই এলাকার ধন মিয়ার ভাড়া বাসা থেকে স্থানীয়দের সহযোগিতায় তাদের আটক করে পুলিশে সোপর্দ করে।

আব্দুল হকের স্ত্রী জানান, গত তিন মাস যাবত তিনি আমাদের কোনো খোঁজ-খবর না নিয়ে আমার বোনের মেয়েকে নিয়ে পালিয়ে আসে। আমি আমার স্বামীর এমন জঘন্য কর্মকাণ্ডে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

ওই মেয়ের মা বলেন, তিনি আমার মেয়েকে ফুঁসলিয়ে এনেছেন। আমরা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে খবর পেয়ে ভৈরবে ছুটে আসি। এসে দেখি এখানে এলাকাবাসীর হাতে তারা অসামাজিক কাজের জন্য আটক রয়েছে। আমি তার শাস্তি কামনা করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার এএসআই আসাদ মিয়া জানান, খবর পেয়ে আমি ঘটনাস্থলে এসে এলাকাবাসীর জিম্মায় থাকা অবস্থায় আব্দুল হক ও মেয়েটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসি। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

  রোহিঙ্গা নির্যাতন : মিয়ানমারের নিন্দা জানিয়ে ইউরোপীয় পার্লামেন্টে প্রস্তাব পাস

  সচিবালয়-র‌্যাব হেড কোয়ার্টার, সোহরাওয়ার্দী, পঙ্গু হাসপাতালসহ ১৭ প্রকল্প জি কে শামীমের হাতে

  কলাবাগান ক্রীড়াচক্রে অস্ত্র-ইয়াবা, কৃষকলীগ নেতাসহ আটক ৫

  রাস্তায় মানুষ নেমে আসলে পালানোর সুযোগ পাবেন না: কর্নেল অলি

  ৬ দেহরক্ষী ও বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক

  নিজেরাই নিজেদের দুর্নীতির প্রমাণ করছে আওয়ামী লীগ: ফখরুল

  ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ

  বিএনপির আমলেই ক্যাসিনোর শুরু: কাদের

  বড়াল নদীতে ভেসে এলো ৪ লাশ

  চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

  ‘সরকার সব জানতো, পুলিশ সব জানতো- এতদিন কিছু করেনি কেন?’



আজকের প্রশ্ন