শনিবার, ২১ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯, ০৭:১৩:৩৫

প্রেমিকার লাশ হাসপাতালে রেখে পালালো প্রেমিক!

প্রেমিকার লাশ হাসপাতালে রেখে পালালো প্রেমিক!

ময়মনসিংহ : ময়মনসিংহের ফুলপুর উপজেলা হাসপাতালে প্রেমিকা সাবিনা আক্তার (১৮) নামে এক যুবতীর মরদেহ রেখে প্রেমিক পলিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রেমিক কামরুল মিয়ার মা ফিরোজা আক্তারকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) দুপুরে পুলিশ নিহত প্রেমিকার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী এই খবরের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি স্থানীয়দের বরাত দিয়ে বলেন, ‘হালুয়াঘাট উপজেলার কুমুরিয়া গ্রামের লেয়াকত আলীর কন্যা সাবিনা আক্তারের সঙ্গে দীর্ঘদিন যাবত ফুলপুরের বারেক মিয়ার ছেলে কামরুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমিক যুগল দুজনই গাজীপুর জেলার জয়দেবপুরে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে শ্রমিকের কাজ করতেন। সেই থেকেই তারা দুজন দুজনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন।’

তিনি আরও বলেন, ‘বেশ কয়েক দিন ধরে তাদের মাঝে যোগাযোগ না থাকায় গত দুই দিন আগে সাবিনা গাজীপুর থেকে প্রেমিক কামরুলের বাড়ি ফুলপুরে এসে বিয়ের দাবিতে অবস্থান নেন। পরে বুধবার (২৮ আগস্ট) সকালে শারীরিক ভাবে সাবিনা অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে ফুলপুর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দিয়ে আবার কামরুলের বাড়ি নিয়ে যায়। এরপর একইদিন সন্ধ্যায় আবারও শরীরের অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক সাবিনাকে মৃত্য ঘোষণা করেন।’

এদিকে হাসপাতালে প্রেমিকার মরদেহ ফেলে রেখে প্রেমিক কামরুল পালিয়ে যায়। পরে তাকে খোঁজ করেও আর পাওয়া যায়নি। এ ঘটনায় কামরুলের মা ফিরোজাকে আটক করেছে পুলিশ। আজ দুপুরে নিহত প্রেমিকার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

এই বিভাগের আরও খবর

  রোহিঙ্গা নির্যাতন : মিয়ানমারের নিন্দা জানিয়ে ইউরোপীয় পার্লামেন্টে প্রস্তাব পাস

  সচিবালয়-র‌্যাব হেড কোয়ার্টার, সোহরাওয়ার্দী, পঙ্গু হাসপাতালসহ ১৭ প্রকল্প জি কে শামীমের হাতে

  কলাবাগান ক্রীড়াচক্রে অস্ত্র-ইয়াবা, কৃষকলীগ নেতাসহ আটক ৫

  রাস্তায় মানুষ নেমে আসলে পালানোর সুযোগ পাবেন না: কর্নেল অলি

  ৬ দেহরক্ষী ও বিপুল টাকাসহ যুবলীগ নেতা জি কে শামীম আটক

  নিজেরাই নিজেদের দুর্নীতির প্রমাণ করছে আওয়ামী লীগ: ফখরুল

  ঠাকুরগাঁওয়ে বাংলাদেশি যুবককে ধরে নিয়ে হত্যা করলো বিএসএফ

  বিএনপির আমলেই ক্যাসিনোর শুরু: কাদের

  বড়াল নদীতে ভেসে এলো ৪ লাশ

  চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

  ‘সরকার সব জানতো, পুলিশ সব জানতো- এতদিন কিছু করেনি কেন?’



আজকের প্রশ্ন