বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

বুধবার, ০৪ সেপ্টেম্বর, ২০১৯, ০৯:৫৯:৫৮

প্রবাসীর স্ত্রীর সঙ্গে হোটেলে রাত কাটিয়ে হাতেনাতে ধরা কনস্টেবল

প্রবাসীর স্ত্রীর সঙ্গে হোটেলে রাত কাটিয়ে হাতেনাতে ধরা কনস্টেবল

স্বামী প্রবাসী, স্ত্রী থাকেন ঢাকায়। কামরুল হাসান নামে পুলিশের এক কনস্টেবল সম্পর্কে তার খালাতো ভাই। আর সেই খালাতো ভাইয়ের সঙ্গে হোটেলে রাত কাটিয়ে হাতেনাতে ধরা পরলেন দুজনেই। গত রবিবার (১ সেপ্টেম্বর) দুজনকেই ধরে থানায় আনা হয়। ঘটনাটি ঘটেছে রাঙামাটির বরকল উপজেলার একটি রেস্ট হাউসে।

জানা গেছে, গত ২৯ আগস্ট রাঙামাটি জেলার গোয়েন্দা পুলিশ সদস্য (ডিএসবি) মাহফুজের মাধ্যমে বরকল সদরে রেস্ট হাউসের রুম বুক করেন কামরুল। গত ৩০ আগস্ট সকালে সেখানে পৌঁছান তারা। পরের দিন বরকল সদরে রেস্ট হাউসে ওই নারীকে নিয়ে রুমে ওঠেন কনস্টেবল কামরুল।

সুন্দরী নারীকে নিয়ে এক পুলিশ সদস্য রেস্ট হাউসের রুমে রাত কাটাচ্ছেন- এমন খবর ছড়িয়ে পড়লে সেখানে যান বরকল থানার এসআই সানোয়ার ও এসআই আশরাফ। সেখানে তাদের হাতেনাতে ধরে থানায় নিয়ে আসা হয়। এর পর জিজ্ঞাসাবাদ শেষে দুজনকেই ছেড়ে দেয় পুলিশ। এরমধ্যে কামরুলকে অসুস্থ দেখিয়ে জরুরি ছুটিতে পাঠানো হয়।

বরকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি জানিয়েছেন, তিনি একজন প্রবাসীর স্ত্রী, থাকেন ঢাকায়। আর কনস্টেবল কামরুল তার খালাতো ভাই। সেখান থেকে বেড়াতে আসার নাম করে বরকলে গেস্ট হাউসে খালাতো ভাইয়ের সঙ্গে রাত কাটিয়েছেন তিনি।

ওসি বলেন, ‘আমরা যতদূর জেনেছি, কনস্টেবল কামরুল তার মিসেসকে নিয়ে ওই রেস্ট হাউসে উঠছে। তবে বলাবলি হচ্ছে, ওই নারী নাকি তার স্ত্রী না।’

এদিকে জিজ্ঞাসাবাদের সময় ওই নারী পুলিশকে যে ফোন নম্বরটি দেন সেটিতে পরে ফোন করা হলে একজন পুরুষ ফোন রিসিভ করেন। তবে ঘটনার বিষয়ে জানতে চাইলে ফোন কেটে দেয়া হয়।

কামরুলকে গেস্ট হাউজে রুম বুক করে দেয়া ডিএসবি মাহফুজ জানান, কনস্টেবল কামরুল স্ত্রীকে নিয়ে ঢাকা থেকে আসবেন জানিয়ে অনুরোধ করলে তিনি একটি রুম বুক করে দেন। এর পর কী হয়েছে তা তার জানা নেই।

ফ্যামিলির কথা বলেই ডিএসবি মাহফুজ কনস্টেবল কামরুলের জন্য রুম বুক করেছিলেন বলে জানিয়েছেন রেস্ট হাউজের কেয়ারটেকার বুমং রাখাইন।

এই বিভাগের আরও খবর

  পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে

  গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিষয়ে সংবাদ প্রকাশে তথ্য যাচাই করতে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি

  ৯০ দিনের মধ্যে স্বাধীনতা-বিরোধীদের নামে থাকা ফলক বদলের নির্দেশ

  স্টেশন মাস্টারের ভুলে ট্রেনে আগুন: চালকসহ আহত ২০, উত্তরবঙ্গে রেল যোগাযোগ বিচ্ছিন্ন

  সৌদিতে নারীকর্মী পাঠানো বন্ধের সিদ্ধান্ত হয়নি

  আমি রাঙ্গার মেয়ে, বাবাকে নিয়ে কিছু কথা বলতে চাই

  সিরাজগঞ্জে রংপুর এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, বগিতে আগুন

  ‘ক্ষুদ্র ঋণ দারিদ্র্য বিমোচন নয়, লালন করে’

  প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেয়া নিয়ে যা বললেন হিলারি

  বিএনপির সিদ্ধান্ত আসে ‘সমুদ্রের ওপার থেকে’: তথ্যমন্ত্রী

  ৩২ ফিলিস্তিনিকে হত্যার পর অস্ত্রবিরতি



আজকের প্রশ্ন