বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৬ সেপ্টেম্বর, ২০১৯, ০৭:২৩:৪৮

রওশন এরশাদকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল

রওশন এরশাদকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল

রংপুর : জাতীয় পার্টিতে চেয়ারম্যান পদ নিয়ে সৃষ্ট দ্বন্দ্ব কোন্দলে বেগম রওশন এরশাদের ভূমিকায় ফুঁসে উঠেছে রংপুর জাতীয় পার্টি। তাকে দল থেকে বহিষ্কারের দাবিতে রংপুরে ঝাড়ু মিছিল করেছে মহিলা জাতীয় পার্টি।

শুক্রবার বিকেলে স্বঘোষিত চেয়ারম্যান রওশন এরশাদকে প্রত্যাখান করে তার বিরুদ্ধে ঝাড়ু মিছিল করেছে দলের মহিলা পার্টির নেতা-কর্মীরা। এসময় তাকে বহিষ্কারের দাবি করে মহিলা জাতীয় পার্টি।

বিকেলে রংপুর মহানগরীর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয় থেকে ঝাড়ু মিছিল বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় মিছিল থেকে রওশনের বিরুদ্ধে বিদ্রুপ স্লোগান দেন মহিলা পার্টির নেতা-কর্মী ও সমর্থকরা।

পরে মিছিল শেষে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সমাবেশে পার্টির নেতারা দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ঘোষিত বর্তমান চেয়ারম্যান জি এম কাদেরের প্রতি সমর্থন ব্যক্ত করেন। একই সাথে দলের ভেতরে কোন্দল, বিশৃঙ্খলা, দ্বন্দ্ব ও ভাঙ্গন ষড়যন্ত্রে লিপ্ত থাকার অভিযোগ এনে বেগম রওশন এরশাদ ও আনিসুল ইসলাম মাহমুদ আনিসকে বহিষ্কারের দাবি জানান।

অনুষ্ঠিত সমাবেশে রংপুর মহানগর মহিলা পার্টির আহ্বায়ক জেসমিন আকতারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদস্য সচিব জোৎসনা বেগম, যুগ্ম আহ্বায়ক হালিমা বেগম, সুলতানা প্রমুখ।

উল্লেখ্য, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা নির্ধারণকে কেন্দ্র করে স্পিকারকে জিএম কাদের চিঠি দেয়ার বিপক্ষে অবস্থান নেন রওশন এরশাদ। এ দ্বন্দ্ব থেকে দলীয় চেয়ারম্যান পদ নিয়ে নতুন করে পাল্টাপাল্টি দাবি করছেন জিএম কাদের ও রওশন এরশাদ। এ ঘটনার পরই ক্ষুদ্ধ হয়ে উঠে রংপুর বিভাগের জাপার সর্বস্তরের নেতা-কর্মীরা।

এই বিভাগের আরও খবর

  পেঁয়াজের দাম বাড়ানো ব্যবসায়ীদের ক্রসফায়ারের দাবি সংসদে

  গুরুত্বপূর্ণ ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিষয়ে সংবাদ প্রকাশে তথ্য যাচাই করতে স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের গণবিজ্ঞপ্তি

  ৯০ দিনের মধ্যে স্বাধীনতা-বিরোধীদের নামে থাকা ফলক বদলের নির্দেশ

  স্টেশন মাস্টারের ভুলে ট্রেনে আগুন: চালকসহ আহত ২০, উত্তরবঙ্গে রেল যোগাযোগ বিচ্ছিন্ন

  সৌদিতে নারীকর্মী পাঠানো বন্ধের সিদ্ধান্ত হয়নি

  আমি রাঙ্গার মেয়ে, বাবাকে নিয়ে কিছু কথা বলতে চাই

  সিরাজগঞ্জে রংপুর এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত, বগিতে আগুন

  ‘ক্ষুদ্র ঋণ দারিদ্র্য বিমোচন নয়, লালন করে’

  প্রেসিডেন্ট নির্বাচনে অংশ নেয়া নিয়ে যা বললেন হিলারি

  বিএনপির সিদ্ধান্ত আসে ‘সমুদ্রের ওপার থেকে’: তথ্যমন্ত্রী

  ৩২ ফিলিস্তিনিকে হত্যার পর অস্ত্রবিরতি



আজকের প্রশ্ন