বৃহস্পতিবার, ২১ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯, ০৯:২২:৩৬

সুনামগঞ্জে আ.লীগের দুই গ্রুপে গোলাগুলি, মাদরাসাছাত্র নিহত

সুনামগঞ্জে আ.লীগের দুই গ্রুপে গোলাগুলি, মাদরাসাছাত্র নিহত

সুনামগঞ্জ: সুনামগঘঞ্জের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে সাব্বির মিয়া (১০) নামের এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। এঘটনায় আরও বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়েছেন। তাদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আধিপত্য বিস্তার নিয়ে শুক্রবার (১৮ অক্টোবর) রাতে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আলামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু সাব্বির মিয়া হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কামারগাও নগরকান্দা গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে। সে আলমপুর গ্রামের একটি মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্র। শিশু সাব্বির তার মামা ইজাজুল ইসলামের বাড়িতে থেকে লেখাপড়া করত।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, কুশিয়ারা নদীর তীরবর্তী বাসস্ট্যান্ডের মালিকানার জায়গা নিয়ে আওয়ামী লীগ মজনু মিয়া ও খালেদ মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মজনু মিয়া ও খালেদ মিয়া আপন ভাই। বিরোধ নিয়ে সন্ধ্যায় বৈঠকে বসে দুই পক্ষ। বৈঠকে পরে বিরোধ নিষ্পত্তি না হওয়ায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় পাশে দাঁড়িয়ে ছিল সাব্বির মিয়া। কোনও এক পক্ষের গুলিতে সাব্বির নিহত হয়।  এ ঘটনায় আলমপুর গ্রামের আকবর আলী (২৭) ও মোজাম্মেল হোসেন (৩০) নামে আরও দুজন গুলিবিদ্ধ হন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, বাস্ট্যান্ডের ম্যানেজারের পদ নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় এক শিশু নিহত হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।



আজকের প্রশ্ন