বুধবার, ১৩ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯, ০৫:১৬:১০

ধর্ষকদের পেটালেন এবং নিজেও ধর্ষণ করলেন ছাত্রলীগ নেতা

ধর্ষকদের পেটালেন এবং নিজেও ধর্ষণ করলেন ছাত্রলীগ নেতা

ভোলা : শনিবার দুপুরে প্রকাশ্য ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় দুর্গম চরপিয়ালের মধ্যে ওই উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সাবেক ইউপি ছাত্রলীগ সভাপতি নজরুলসহ পাঁচ যুবক মিলে দুই সন্তানের জননী গৃহবধূ (২৫) কুলসুম বেগমকে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুরে ওই গৃহবধূ চরফ্যাশন উপজেলার বেতুয়া লঞ্চঘাট থেকে যাত্রী পারাপারকারী স্পিডবোটে করে মনপুরায় শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথিমধ্যে ওই স্পিডবোটের ৪ যুবক যাত্রী স্পিডবোটচালকের ওপর জোর খাটিয়ে পথিমধ্যে চরপিয়ালে স্পিডবোটটি থামাতে বাধ্য করে। পরে গৃহবধূকে চরের মধ্যে নিয়ে দল বেঁধে ধর্ষণ করে তারা।

এ খবর পেয়ে স্পিডবোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম অপর একটি স্পিডবোটে করে ওই চরে যায়। এর পর সে আগের লম্পট চারজনকে মারধর করে এবং তাদের কাছে থাকা নগদ ৩ হাজার টাকা কেড়ে নেয়। পরে সে-ও গৃহবধূকে ধর্ষণ করে এবং তার ভিডিও ধারণ করে। পরে নজরুল ইসলাম গৃহবধূকে এ ঘটনা কাউকে জানাতে নিষেধ করে এবং বলে কাউকে জানালে ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়া হবে।

এসব ঘটনা চরের মহিষের রাখালরা স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি মনপুরা থানায় জানান। পরে পুলিশ ওই ভিকটিমকে শনিবার সন্ধ্যার পরে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় স্পিডবোটচালক রিয়াজ, দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল (৩০), দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের বাসিন্দা বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) এবং কিরন (২৬) এই ছয়জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। মামলার বাদী ভিকটিম নিজে।

মনপুরা থানার ওসি শাখাওয়াত হোসেন জানান, ভিকটিমকে মেডিক্যাল রিপোর্টের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর দিকে স্পিডবোটটি জব্দ করা হয়েছে। আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযানে নেমেছে।

এই বিভাগের আরও খবর

  বেনাপোল কাস্টমস হাউসের গোপনীয় ভোল্ট ভেঙে ২০ কেজি স্বর্ণ চুরি

  প্রাথমিক শিক্ষকদের নতুন বেতন গ্রেডে অর্থ মন্ত্রণালয়ের সম্মতি

  বিএনপিতে যত মুক্তিযোদ্ধা আছে আ.লীগে তা নেই: মওদুদ

  ইডেন ছাত্রলীগ নেত্রীদের বিরুদ্ধে যত অভিযোগ

  আওয়ামী লী‌গের ডিএনএ টেস্ট করা দরকার: আলাল

  ট্রেন দুর্ঘটনা: গুরুতর আহত ১০ জনকে পাঠানো হলো ঢাকায়

  বাগদাদি মরেনি, তার মৃত্যুর খবর প্রচার একটি মার্কিন ফাঁদ: সিরিয়ার প্রেসিডেন্ট

  ডেঙ্গু নিয়ন্ত্রণে ব্যর্থতার কারণ জানতে বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

  ক্ষমা চেয়ে লাভ নেই জনগণ ক্ষমা করবেনা, রাঙ্গাকে কাদের

  খালেদা জিয়ার অঙ্গ-প্রত্যঙ্গগুলো পঙ্গু হয়ে যাচ্ছে: ফখরুল

  ব্রাহ্মণবাড়িয়ায় যাত্রীবাহী দুই ট্রেনের মধ্যে মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫



আজকের প্রশ্ন