শুক্রবার, ১৩ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৯ অক্টোবর, ২০১৯, ০৫:৫৮:১৭

মাদকের আড্ডা থেকে ছেলেসহ আ.লীগ নেত্রী আটক

মাদকের আড্ডা থেকে ছেলেসহ আ.লীগ নেত্রী আটক

কক্সবাজার : কক্সবাজারের উখিয়ায় মাদকের আড্ডা থেকে ছেলেসহ খুরশিদা করিম (৪৮) নামে সাবেক আওয়ামী লীগের এক নেত্রীকে আটক করেছে পুলিশ। তার ছেলে গিয়াস উদ্দিন সুজন (২৮) উখিয়া শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

গতকাল সোমবার রাত ৯টার দিকে হলদিয়াপালং মনির মার্কেট এলাকায় খুরশিদা করিমের নিজ বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় আরও দুজনকে আটক করেছে পুলিশ।

পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত করলে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিকারুজ্জামান চৌধুরী আসামিদের দণ্ডবিধি ১৮৬০ সালের সংশ্লিষ্ট ধারায় প্রত্যেককে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আটককৃত অন্য দুজন হলেন-রুমখা চরপাড়া গ্রামের আনোয়ার হোসেন (২২) ও ফলিয়াপাড়া গ্রামের শাহাজাহান (২৮)।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল মনসুর বলেন, ‘আমাদের কাছে তথ্য ছিল খুরশিদা করিমের বাড়িতে নিয়মিত মাদকের আড্ডা বসে এবং বিভিন্ন এলাকার মাদকসেবীরা তার বাড়িতে এসে মাদক সেবন করতো। এ ব্যাপারে থানা পুলিশের নজরদারি ছিল। পরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে উখিয়া থানা পুলিশের একটি দল বাড়িতে অভিযান পরিচালনা করে মাদকের বিভিন্ন সরঞ্জামসহ খুরশিদা করিমের ছেলেসহ তিনজনকে আটক করে। এ সময় খুরশিদা করিম আসামিদের নিয়ে যেতে বাধা দেওয়ায় তাকেও আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।’

উল্লেখ্য, গত বছরের ৩০ অক্টোবর কক্সবাজার বিমানবন্দর থেকে ১ হাজার ৯২৫ পিচ ইয়াবাসহ খুরশিদা করিম আটক হয়েছিলেন। তিনি নভোএয়ারের যাত্রী ছিলেন। বিমানবন্দরের যাত্রী ভবনে প্রবেশ করার সময় গেটে তল্লাশিতে তার ভ্যানিটি ব্যাগে ইয়াবা ধরা পড়ে। পরে ভ্যানিটি ব্যাগ থেকে ১ হাজার ৯২৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

তখন কক্সবাজার সদর থানায় ১৯৯০ সালের ১৯(১) এর ৯ (থ) ধারায় মামলা দায়ের করে পুলিশ। এই মামলায় জামিনে এসে পুনরায় ইয়াবা কারবারে জড়িয়ে পড়েন খুরশিদা করিম।

এই বিভাগের আরও খবর

  শনিবার দেশব্যাপী যুবদলের বিক্ষোভ

  খালেদা জিয়ার মুক্তির দাবিতে ‌‌‘মিছিল করায়’ ছাত্রদল নেতাকে কুপিয়ে জখম

  সাতক্ষীরা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি ঘোষণা

  এসএ গেমসে আর্চারিতে এবার স্বর্ণ জিতলেন সুমা

  ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  আমিই ইসরাইলের সবচেয়ে ভালো বন্ধু: ইহুদিদের ট্রাম্প

  ফেনীতে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষ, নিহত ১

  বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ২

  মৃত স্ত্রীকে হাসপাতালে রেখে কলেজছাত্রীকে নিয়ে পালালেন যুবলীগ নেতা!

  আ.লীগে এখনো মোশতাকদের পদচারণ রয়েছে: পরিকল্পনামন্ত্রী

  ফ্রান্সে ইতিহাসের বৃহৎ ধর্মঘট, কঠিন পরীক্ষায় প্রেসিডেন্ট ম্যাক্রোঁ



আজকের প্রশ্ন