বৃহস্পতিবার, ২১ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০১ নভেম্বর, ২০১৯, ১০:২৩:৪৩

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ৩দিন আটকে রেখে ধর্ষণ

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ৩দিন আটকে রেখে ধর্ষণ

নেত্রকোনা : নেত্রকোনায় পঞ্চম শ্রেণির ছাত্রীকে হাত-পা বেঁধে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার লক্ষীগঞ্জ ইউনিয়নে এই ঘটনা ঘটে। ধর্ষিতা স্থানীয় নছিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও ভিকটিমের তথ্য মতে জানা যায়, গত মঙ্গলবার নিজ এলাকায় ইসলামী সমাবেশ শেষে রাত ১১ টায় বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা হলে একই এলাকার একলাছ মিয়ার ছেলে পিএল ও তার দুই সহযোগীকে নিয়ে ছাত্রীটিকে কৌশলে আটকে তার বাড়ি নিয়ে যায়। পরে তাকে হাত-পা রশি দিয়ে বেঁধে মঙ্গলবার রাতে ধান রাখার মাচার ভিতরে ও বুধবার খাটের নিচে রেখে পাশবিক নির্যাতন ও ধর্ষণ করে। বৃহস্পতিবার রাত ৩ টার সময় মেয়েটি কৌশলে রশি ছিড়ে দরজা খুলে পালিয়ে নিজ বাড়িতে ফিরে আসতে সক্ষম হয়। পরে তার বাবা-মাকে ঘটনাটি জানায়।

এর আগে ধর্ষণের শিকার মেয়েটির বাবা মঙ্গলবার রাতে তাকে ঘরে না পেয়ে ঘটনাটি পুলিশকে জানায় এবং  নেত্রকোনা মডেল থানায়  জিডি করেন।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) এই লোমহর্ষক ঘটনাটি বর্ণনা করেন সদর হাসপাতালের ৩৩নং বেডে চিকিৎসাধীন থাকা ১১ বছর বয়সী ধর্ষিতা মেয়েটি। এ ঘটনায় তরিকুল ইসলাম নামের একজন রাইস মিল শ্রমিককে আটক করেছে পুলিশ।



আজকের প্রশ্ন