বুধবার, ২৭ মে ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ০৪ নভেম্বর, ২০১৯, ০১:১৪:৫৩

চরিত্রহীন নারী চেনার ৮টি উপায়

চরিত্রহীন নারী চেনার ৮টি উপায়

বিশ্বস্ত একজন নারী, যার সাথে ঘর বেঁধে সুখে জীবন কাটানো যায় এমনটা খুঁজতে রীতিমত ঘাম ছুটে যায় তাই অনেক পুরুষের। কিন্তু জীবনকে সুন্দর করতে একজন চরিত্রবান সঙ্গীর বিকল্প নেই। যারা জীবনসঙ্গী খুঁজছেন, তাদেরকে তাই অবশ্যই জানতে হবে অসৎ নারীদের চেনার উপায়। তাহলে চরিত্রবান নারীসঙ্গী নির্বাচনে আপনি অনেকটাই নিরাপদ থাকবেন।

চলুন জেনে নেয়া যাক অসৎ নারীদের চেনার ৮টি উপায়–

১. লজ্জাই নারীর ভূষণ। কিন্তু অসৎ নারী আপাত ভদ্র হলেও তাদের মধ্যে নির্লজ্জ হাবভাব প্রকাশ পায়। পুরুষের চোখের দিকে চেয়ে থেকে এমনভাবে, যেন তার ভিতরটা পড়ে ফেলছে। নারীর ওই দৃষ্টি পুরুষের সর্বনাশের কারণ। এমন মেয়ে থেকে সাবধান। এরা কখনোই পুরোপুরি বিশ্বস্ত হয়ে ওঠে না।

২. বারংবার দেখা করার ফাঁক খোঁজে। সেই দেখা হওয়া কিন্তু একান্তে। অন্য কাউকে ডাকে না তখন।

৩. কিছু নারী পুরুষের সঙ্গে বন্ধুত্ব করে প্রথমে। তারপর তার বাড়ির ব্যাপারে খোঁজ নিতে থাকে। যেহেতু এই নারীকে পুরুষ সহজেই বিশ্বাস করে নেয়, নিজের সম্পর্কে সবই তাকে বলে ফেলে। এমন নারী কিন্তু পুরুষকে ফাঁদে ফেলতে ওস্তাদ। নানাভাবে বিশ্বাস অর্জন করে, ব্ল্যাকমেইল করতেও পিছপা হয় না। এসব অসৎ নারী থেকে দূরে থাকতে হবে।

৪. মাথার চুল নিয়ে নাড়াচাড়া করতে শুরু করে কথা বলার সময়। পুরুষকে বাধ্য করে তার রূপের দিকে নজর দিতে। ইচ্ছে করে ইঙ্গিতবাহী পোশাক পরে আসে তার সামনে। যাতে সহজেই আকৃষ্ট করতে পারে।

৫. নানা ছুতোয় কথা বলার সুযোগ খোঁজে এই নারী। এড়িয়ে গেলে বাড়ি চলে আসে। যেহেতু ততদিনে বাড়ির লোকের সঙ্গেও সদ্ভাব করে নেয়, তাই বাড়ির লোকের নজরেও সে বিশ্বাসযোগ্য।

৬. যেসব নারী মদ্যপানে আসক্ত তাদের থেকে দূরে থাকুন। কারণ, নেশা এদেরকে সততাকে বিনষ্ট করে। সাথে চরিত্র ও কুমারিত্বও হারায়।

৭. অসৎ নারী নানা অছিলায় যৌনতাকে নিয়ে আসে আলোচনার মধ্যে। পুরুষকে যৌনভাবে উত্তেজিত করার চেষ্টা করে। সেই উত্তেজনার বশে পুরুষ যদি মাত্রাতিরিক্ত কিছু করেও ফেলে, বিপদ কিন্তু পুরুষেরই। এই নারী কিন্তু অবলীলায় দোষ চাপিয়ে দিতে পারে পুরুষের ঘাড়ে।

৮. মাঝরাতে মেসেজ করে। রাত ১টা, ২টোর সময় মাখোমাখো মেসেজ পাঠাতে থাকে।

এই বিভাগের আরও খবর

  এক্সিম ব্যাংকের এমডিকে গুলি, আটকে রেখে নির্যাতন

  ঘূর্ণিঝড় আম্পানের ক্ষতিতে ১১ লাখ ইউরো দেবে ইউইউ

  রংপুরে বিষাক্ত স্পিরিট পানে ৬ জনের মৃত্যু

  ময়মনসিংহ মেডিকেলে করোনা হাসপাতাল করার প্রস্তাবে আপত্তি

  মালদ্বীপ থেকে ফিরলেন ১২০০ জন

  জেনে নিন- বিশ্বের কোন দেশ কবে করোনামুক্ত হবে

  প্রধানমন্ত্রীর ত্রাণ বন্টনে আরও সর্তক হতে হবে: রাঙ্গা

  ঈদের দিন গণধর্ষণের শিকার কলেজছাত্রী, পালিয়ে বাঁচল অপরজন

  বাংলাদেশে করোনায় আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬

  তিস্তার বাঁধ ভেঙে ২ গ্রাম প্লাবিত: একজনের মৃত্যু, ১১ বসতবাড়ি বিলীন

  হঠাৎ সব সমুদ্রবন্দরে সতর্কতা জারি, উপকূলে ঝড়-জলোচ্ছ্বাসের আশঙ্কা



আজকের প্রশ্ন