রবিবার, ১৭ নভেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শুক্রবার, ০৮ নভেম্বর, ২০১৯, ০৯:৪৭:৫২

এখন কী করবেন মিথিলা?

এখন কী করবেন মিথিলা?

বিনোদন ডেস্ক : নাট্য পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অন্তরঙ্গ ও আপত্তিকর কিছু মুহূর্তের ছবি ভাইরাল হওয়ার পর অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা এখন শোবিজ পাড়ায় আলোচনার কেন্দ্রে। বিভিন্ন দিক থেকে মিথিলাকে নিয়ে যেমন ট্রল হচ্ছে, আবার দুঃসময়ে কেউ কেউ আবার তার পাশেও দাঁড়িয়েছেন।

এদিকে ফাহমির সঙ্গে মিথিলার অন্তরঙ্গ ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর মিথিলার ভক্তরা এমনকি ফেসবুকেও ব্যাপক শোরগোল শুরু হয়েছে। অনেকেই বলছেন, ভিডিওটিতে ফাহমির সঙ্গে যে অবস্থায় মিথিলাকে দেখা গেছে সেটি হতেই পারে। এমনতো নয় যে, একেবারে নুড দৃশ্য। আবার কেউ কেউ গুণী এই অভিনেত্রীর এমন অন্তরঙ্গ দেহ বিনিময়ের বিষয়টি স্বাভাবিকভাবে নিতে পারছেন না।

বেসামাল এই পরিস্থিতিতে মিথিলা নিজে কী ভাবছেন, এখন কী করতে চান মিথিলা? কীভাবে সামলে নিতে চান পরিস্থিতি? স্বাভাবিকভাবেই এমন প্রশ্ন সামনে আসছে। ফেসবুক স্ট্যাটাসে এসব প্রশ্নের উত্তর দিয়ে ভক্তদের কৌতুহল নিবারণ করেছেন মিথিলা নিজেই।

গেল মঙ্গলবার ফেসবুকে দেয়া এক স্ট্যাটাসে মিথিলা লিখেন- ‘গত ২৪ ঘণ্টা আমি সবকিছু বিরতি নিয়েছি শান্ত থাকার জন্য, যেন আমি দৃঢ়ভাবে ফিরে আসতে পারি। এই পরিস্থিতি আমাকে নাজুক করেনি। বরং এই পরিস্থিতি আমাকে আরও অপ্রতিরোধ্য করে তুলেছে।’

ভাইরাল হওয়া অন্তরঙ্গ মুহূর্তের ছবিগুলোকে ‘কিছু সত্য কিছু অতিরঞ্জিত’ বলে দাবি করেন মিথিলা। একইসঙ্গে ডেট করার সময় নিজের গোপনীয়তা রক্ষা করতে না পারার দায়ও নিজেই নিয়েছেন এই অভিনেত্রী। কিছু কুচক্রী মহল এবং কিছু কিছু গণমাধ্যমে ফলাও করে এসব খবর প্রচার হওয়াকে ভার্চুয়ালি ওপর যৌন হয়রানি বলেও দাবি করেন তিনি।

এই বিভাগের আরও খবর

  যুদ্ধবিরতি লঙ্ঘন করে গাজায় ইসরাইলের বোমা হামলা

  পেঁয়াজসহ দ্রব্যমূল্যে বাড়ানোর প্রতিবাদে সোমবার সারাদেশে বিএনপির সমাবেশ

  পেঁয়াজ খাওয়া বন্ধ করুন সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর

  মহিলা দলের দুই গ্রুপের হাতাহাতি, লাঞ্ছিত সুলতানা আহমেদ

  বিমানে, ট্রেনে, ট্রাকে, বাসে করে পেঁয়াজ আসছে: পরিকল্পনামন্ত্রী

  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল, সম্পাদক বাবু

  ভারতের সমর্থনে টিকে থাকায় দেশের সমস্যা নিয়ে কথা বলতে পারে না সরকার: ফখরুল

  ঘূর্ণিঝড় বুলবুলে সুন্দরবনে উপড়ে পড়েছে সাড়ে চার হাজার গাছ

  অসৎ উপায়ে বিরিয়ানি খাওয়ার চেয়ে নুন-ভাত খাওয়া সম্মানের: প্রধানমন্ত্রী

  মোরালেস সমর্থকদের ওপর পুলিশের এলোপাতাড়ি গুলি, নিহত ৫

  আইসিসি’র তদন্ত প্রত্যাখ্যান করলো মিয়ানমার



আজকের প্রশ্ন