বুধবার, ০১ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ০৪ ফেব্রুয়ারী, ২০২০, ১২:০৪:৪২

সাংবা‌দিক সুমন‌কে দেখ‌তে গে‌লেন তা‌বিথ-ইশরাক

সাংবা‌দিক সুমন‌কে দেখ‌তে গে‌লেন তা‌বিথ-ইশরাক

নিজস্ব প্র‌তিবেদক : ঢাকা সি‌টি নির্বাচনে দায়িত্ব পালনের সময় আওয়ামী লী‌গের সন্ত্রাসীর হামলায় আহত আগামী নিউজের সাংবা‌দিক মোস্তা‌ফিজুর রহমান সুমন‌কে দেখ‌তে যান তা‌বিথ আউয়াল ও ইশরাক হো‌সেন।

আজ মঙ্গলবার বেলা সা‌ড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজে ওয়ার্ড নং ১০৩ বেড নং ৩৩ সাংবাদিক সুমন এবং যুবদল নেতা মো. সাদ্দাম হো‌সেনকে দেখতে যান তারা। ‌বিএন‌পির মেয়র প্রার্থীরা তার সা‌থে কথা ব‌লেন ও শাররীক খোজ খবর নেন।

এসময় বিএন‌পির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেন, নির্বাচন প্রক্রিয়ার মধ্যে কারো উপর হামলা করা কাম্য নয়। আইনশৃঙ্খলা বাহিনীকে আগে থেকে বলা হয়েছিল নিরাপত্তা ব্যবস্থা সকলের জন্য বজায় রাখার জন্য।

এরকম পরিস্থিতিতে নির্বাচন কমিশনকে নিশ্চুপ রয়েছে এ বিষয়টি আমাদের ভাবিয়ে তোলে আহত করে এবং বিশ্বাসের জায়গা থেকে আমাদের আরও বেশি দূরে ঠেলে দেয়।

তি‌নি ব‌লেন,নির্বাচন কমিশনকে আবার স্মরণ করিয়ে দিতে চাই প্রতিশ্রুতির সাথে কর্মের কোন মিল ছিল না। নির্বাচনের সুষ্ঠু পরিবেশকে তারা ইচ্ছাকৃতভাবে বানচাল করে দিয়েছে। এ সময় সাংবা‌দিক‌দের ওপর হামলার নিন্দা জানান।

বিএন‌পির অপর মেয়র প্রার্থী ইশরাক বলেন, নির্বাচনের তিন চারদিন আগে আমাদের প্রচারণায় হামলা করেছিল সেইখানেও তিনজন সাংবাদিক আহত হয়েছে। নির্বাচন যেসকল সংবাদিক দায়িত্ব পালন করেছিল, তারা ভোট জালিয়াতির মুখোশ উন্মোচন করেছে বলেই তাদের ওপর ন্যাক্কার জনক হামলা চালিয়েছে।

এসময় উপ‌স্থিত ছি‌লেন, বিএন‌পির প্রচার সম্পাদক শহীদ উ‌দ্দিন চৌধুরী ত্র্যানী, নির্বাহী ক‌মি‌টির সদস্য নিপুন রায় চৌধুরী, বাংলা‌দেশ লেবারপা‌র্টির চেয়ারম্যান ডা.‌মোস্তা‌ফিজুর রহমান ইরান প্রমুখ।

এই বিভাগের আরও খবর

  করোনায় মধ্যবয়সীদের মৃত্যুঝুঁকিও কম নয়: গবেষণা

  করোনায় প্রবাসে ৫৩ বাংলাদেশির মৃত্যু, যুক্তরাষ্ট্রে ৩২

  মৃত্যুর সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র-ফ্রান্স

  চট্টগ্রামে আইসোলেশনে থাকা নারীর মৃত্যু

  প্রতি মিনিটে করোনায় মারা যাচ্ছে ১০ জন!

  করোনায় ফের রেকর্ড: ২৪ ঘণ্টায় প্রাণ হারিয়েছেন ৪৩০০, নতুন আক্রান্ত ৭২ লক্ষাধিক

  শরীয়তপু‌রে আইসোলেশনে থাকা যুব‌কের মৃত্যু, ৫ বাড়ি লকডাউন

  ভাইরাস নিয়ে ফেসবুকে গুজব, ২৩ জনকে জরিমানা

  সোহরাওয়ার্দীতে করোনা সন্দেহে আইসোলেশনে ভর্তি রোগীর মৃত্যু

  ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে পাকিস্তান

  এশিয়ায় করোনা মহামারি শেষ হতে এখনও অনেক দেরি: ডব্লিউএইচও



আজকের প্রশ্ন