সোমবার, ৩০ মার্চ ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ০৭ মার্চ, ২০২০, ১১:৩৬:১৮

বরযাত্রী নিয়ে ফেরার সময় নৌকাডুবি, বর উদ্ধার হলেও নিখোঁজ কনে!

বরযাত্রী নিয়ে ফেরার সময় নৌকাডুবি, বর উদ্ধার হলেও নিখোঁজ কনে!

রাজশাহী : রাজশাহীর পদ্মা নদীতে বরযাত্রীবাহীসহ নৌকা ডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় বর আসাদুজ্জামান রুমন(২৫) সহ ১৭ জনকে উদ্ধার করা হলেও এখনও নিখোঁজ রয়েছেন কনেসহ বেশ কয়েকজন। রাজশাহী নগরীর শ্রীরামপুর এলাকায় পদ্মা নদীতে এ ঘটনা ঘটে।

নৌকাডুবিতে এখন পর্যন্ত তিনজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে দুই শিশু রয়েছে। অচেতন অবস্থায় তাদের উদ্ধারের পর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এছাড়া বোরখা পরা অপর এক নারীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হচ্ছে- কনে সুইটির মামাতো বোন রোশনি (৭) ও রতনের মেয়ে মরিয়ম খাতুন (৮)। অপর নারীর নাম এখনো নিশ্চিত হওয়া যায়নি।

ডুবে যাওয়ার সময় ওই নৌকায় বর-কনেসহ প্রায় ৪০ জন যাত্রী ছিল। কনে রুমি খাতুন বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। বালুবাহী ট্রলারের সহায়তায় ১৪ জন প্রাণে বেঁচে যান। উদ্ধারকৃতদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনেকেই সাঁতরে নদীর পারে গিয়ে উঠেন। রাজশাহী সদর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুর রউফ জানান, পদ্মার চর খানপুর থেকে বিয়ে করে কনেসহ বরযাত্রীবাহী একটি নৌকা রাজশাহী নগরীতে ফিরছিল। এই সময় যাত্রীসহ শ্রীরামপুর এলাকায় নৌকাটি ডুবে যায়। ফায়ার সার্ভিসের ডুবুরি ও বিজিবি স্পিডবোট নিয়ে ঘটনাস্থলে নিখোঁজদের উদ্ধারের চেষ্টা করছে।

এই বিভাগের আরও খবর



আজকের প্রশ্ন