সোমবার, ০৬ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ১৪ মার্চ, ২০২০, ০৪:১০:২৪

প্রার্থীর এজেন্টদের নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ সিইসির

প্রার্থীর এজেন্টদের নিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ সিইসির

চট্টগ্রাম : আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে প্রার্থীর এজেন্টদের দায়িত্ব পালনে পূর্ণনিরাপত্তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা।

শনিবার (১৪ মার্চ) নগরীর সার্কিট হাউজে চসিক নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত নির্বাচনী কর্মকর্তা, নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই নির্দেশ দেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, নির্বাচনে অভিযোগ উঠে এজেন্টদের ভোট কেন্দ্র থেকে বের করে দেওয়ার। তবে চসিক নির্বাচনে এজেন্টদের দায়িত্ব ও নিরাপত্তা আইনশৃঙ্খলা বাহিনীকে নিতে হবে।

নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা বলেন, ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ইভিএম ব্যবহার করা হয়েছে। নির্বাচনে ভোট দিয়ে বেশিরভাগ ভোটারই সন্তুষ্টি প্রকাশ করেছেন। ইভিএমে কোনও বিচ্যুতি, কোনও ত্রুটি নেই। দ্রুত সময়ে বেসরকারি ফলাফল দেয়া যায়।

বিভাগীয় কমিশনার এবিএম আজাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সিএমপি কমিশনার মাহাবুবর রহমান, জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, চসিক নির্বাচনের রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান ও সহকারী রিটার্নিং অফিসার মনির হোসেন খান।

এই বিভাগের আরও খবর



আজকের প্রশ্ন