শুক্রবার, ০৩ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

রবিবার, ২২ মার্চ, ২০২০, ১১:৩৭:৫৩

হোম কোয়ারেন্টিনে ৪০৬ বিদেশ ফেরৎ

হোম কোয়ারেন্টিনে ৪০৬ বিদেশ ফেরৎ

বগুড়া : বগুড়ায় এ পর্যন্ত ৪০৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। রবিবার (২২ মার্চ) সকাল পর্যন্ত জেলার ১২টি উপজেলায় নতুন করে আরও ১৩০ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। এর মধ্যে সবচেয়ে বেশি সংখ্যক বিদেশফেরতকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে দুপচাঁচিয়া উপজেলায়।

স্বাস্থ্য বিভাগ জানিয়েছে , গতকাল শনিবার দুপচাঁচিয়া উপজেলায় ২৯ জনকে হোম কোয়ারেন্টিনে নেওয়া হয়। এছাড়া সদরে উপজেলায় ১০ জন, আদমদিঘীতে ৪ জন, শাজাহানপুরে ৫ জন, কাহালুতে ১৭ জন, সারিয়াকান্দিতে ৪ জন, গাবতলীতে ১৫ জন, শিবগঞ্জে ২৪ জন, সোনাতলায় ৩ জন, নন্দীগ্রামে ১৪ জন, ধুনটে ৩ জন এবং শেরপুরে ২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

স্বাস্থ্য দফতরের কর্মকর্তারা জানান, গত ১১ মার্চ থেকে ২২ মার্চ সকাল পর্যন্ত সৌদি আরব, সিঙ্গাপুর, মালোয়েশিয়া, ইতালি, দুবাই, কাতার, কুয়েত, আমেরিকা এবং প্রতিবেশী দেশ ভারতফেরত ৪০৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে এবং বগুড়ায় মোট ৩২ জনের হোম কোয়ারেন্টিনে শেষ হয়েছে। এদের সবাই সুস্থ আছে বলে জানিয়েছে বগুড়া স্বাস্থ্য বিভাগ।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন বলেন, বিদেশ ফেরত ব্যক্তিরা সুস্থ আছেন। তাদের হোম কোয়ারেন্টিনে রেখে ১৪ দিন পর্যবেক্ষণ করা হবে।



আজকের প্রশ্ন