বুধবার, ০১ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ২৩ মার্চ, ২০২০, ১০:৫২:০৫

ছোট্ট তৈমুরের কাণ্ড দেখেছেন?

ছোট্ট তৈমুরের কাণ্ড দেখেছেন?

বিনোদন ডেস্ক : জনতা কারফিউতে রবিবার সামিল হয়েছিলেন তারকারাও। হাততালি দিয়ে বা কাঁসর-ঘণ্টা বাজিয়ে যারা করোনার মোকাবিলা করছেন তাদের সম্মান জানালেন তারা। এক কথায় রবিবার বিকেল ৫টায় এক নতুন দৃষ্টান্ত তৈরি হয়েছিলো ভারতে। জনতা কারফিউ পালন করলেন সাইফ আলি খান ও কারিনা কাপুরও। তবে এইদিনে ছোট্ট তৈমুর আলি খান যা করল, তা এখন নেট দুনিয়ায় ভাইরাল।

কারিনা কাপুর সদ্য ইনস্টাগ্রাম জয়েন করেছেন। সেই ইনস্টাগ্রামেই প্রকাশ করলেন জনতা কারফিউতে বাপ-বেটা মিলে কী করলেন। ছবিতে দেখা যাচ্ছে সাইফ ও তৈমুর দু’জনেই বারান্দায় বসে গাছ লাগাতে ব্যস্ত। আরো লক্ষ্যনীয় বিষয় হল সাইফ ও তৈমুর দু’জনেই এদিন সাদা কুর্তা পাজামা পরেছিলেন।

ছবিটি আপলোড করে ক্যাপশনে কারিনা লেখেন, আমার ছেলেরা তাদের কাজ করছে একসঙ্গে। সারা পৃথিবীটাকে চলুন আমাদের জন্যই সুন্দর করে গড়ে তুলি। আপাতত পুরো পরিবারই কোয়ারেন্টিনে রয়েছেন। সম্প্রতি কারিনা সাইফের আরো একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে সাইফ মন দিয়ে বই পড়ছে।

প্রসঙ্গত, আজ বিকেল ৫টা বাজতে না বাজতে ছাদে এসে কাঁসর-ঘণ্টা বাজালেন অভিনেতা হৃত্বিক রোশন। অভিনেতা ভিকি কৌশলও তার আবাসনের বারান্দায় এসে পরিবারের সঙ্গে হাততালি রণবীর সিংকে দেখা গেল বাড়ির বারান্দায় গান চালিয়ে ড্রামস বাজাতে। দীপিকাও হাত তালি দিয়ে সম্মান জানালেন। স্বপরিবারে গোটা বচ্চন পরিবারকেও ছাদে উঠতে দেখা গেল।

এছাড়াও করণ জোহর থালা আর চামচ বাজালেন। অনিল কাপুর, কারিশমা কাপুর, অর্জুন রামপাল, রকুল প্রীত, ডেভিড ধাওয়ান, কার্তিক আরিয়ান, জাহ্নবী কাপুর, কিয়ারা আডবানী, অনুপম খের, কঙ্গনা রানাউত, শিল্পা শেঠি, শ্রদ্ধা কাপুর, ভূমি পেডনেকার সামিল হলেন এতে। সূত্র: কলকাতা ২৪x৭

এই বিভাগের আরও খবর

  করোনায় প্রবাসে ৫৩ বাংলাদেশির মৃত্যু, যুক্তরাষ্ট্রে ৩২

  মৃত্যুর সংখ্যায় চীনকে ছাড়ালো যুক্তরাষ্ট্র-ফ্রান্স

  করোনায় ফের রেকর্ড: ২৪ ঘণ্টায় প্রাণ হারিয়েছেন ৪৩০০, নতুন আক্রান্ত ৭২ লক্ষাধিক

  সোহরাওয়ার্দীতে করোনা সন্দেহে আইসোলেশনে ভর্তি রোগীর মৃত্যু

  ভয়াবহ পরিস্থিতির দিকে যাচ্ছে পাকিস্তান

  এশিয়ায় করোনা মহামারি শেষ হতে এখনও অনেক দেরি: ডব্লিউএইচও

  টেস্টের অভাবে অজানা থেকে যাচ্ছে সংক্রমণ পরিস্থিতি, ভবিষ্যত নিয়ে বিশেষজ্ঞদের উদ্বেগ

  করোনার মধ্যেই চীনে ভয়াবহ দাবানল, এ প্রর্যন্ত নিহত ১৯

  নিষেধাজ্ঞা অমান্য করে পাবনার হাটবাজারে হাজারো মানুষ

  করোনা মোকাবেলায় জাতীয় ঐক্য চান ডাকসু ভিপি

  পাবনা-দিনাজপুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ২ যুবক নিহত



আজকের প্রশ্ন