বৃহস্পতিবার, ০২ এপ্রিল ,২০২০

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০, ০৮:৩৩:৫৪

স্বামী ফল কেনায় ব্যস্ত, সুযোগে সন্তান রেখে উধাও স্ত্রী

স্বামী ফল কেনায় ব্যস্ত, সুযোগে সন্তান রেখে উধাও স্ত্রী

ঢাকা : শ্বশুর বাড়ী থেকে এক বছরের সন্তানসহ স্ত্রীকে নিয়ে নিজ বাড়ীতে ফেরার পথে দোকানে ফল কিনতে যাওয়ার সুযোগে স্ত্রী হোসনে আরা (২২) নামের এক গৃহবধু উধাও হওয়ার খবর পাওয়া গেছে। গত ২১ মার্চ সকালে বগুড়ার আদমদীঘি বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। সে পরকীয়ার টানে উধাও হয়েছে কিনা এ নিয়ে গুঞ্জন চলছে। এ ঘটনায় আদমদীঘি থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত হোসনে আরার সন্ধান মিলেনি।

জানা যায়, আদমদীঘির কাশিমালকুড়ি গ্রামের রফিকুল ইসলাম ঢাকার যাত্রাবড়ীর কদমতলি এলাকায় একটি মাদরাসায় শিক্ষকতা করেন। তিন বছর আগে দুপচাঁচিয়া উপজেলার আমশট্র গ্রামের হোসনে আরাকে বিয়ে করেন। তাদের এক বছর বয়সের আয়েশা ছিদ্দিকা নামের একটি কন্যা সন্তান রয়েছে।

রফিকুল ইসলাম জানায়, প্রায় এক বছর পূর্বে তার স্ত্রী হোসনে আরাকে তার কর্মস্থল ঢাকা যাত্রাবাড়ী কদমতলি এলাকায় বাসায় নিয়ে যায়। দেশে করোনাভাইরাসের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় স্ত্রী ও সন্তানসহ গত ২০ মার্চ ঢাকা থেকে তার শ্বশুর বাড়ীতে আসেন। সেখানে রাত্রি যাপনের পরদিন ২১ মার্চ শ্বশুরালয় থেকে স্ত্রী সন্তান নিয়ে নিজ বাড়ী কাশিমালকুড়ি গ্রামে আসছিল। বেলা ১০টায় আদমদীঘি বাসস্ট্যান্ডে স্ত্রীকে বসিয়ে রেখে সন্তান কোলে নিয়ে পাশের ফলের দোকানে কেনা কাটা করে ফিরে দেখেন স্ত্রী হোসনে আরা নেই। পরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান মিলেনি। এ ঘটনায় হোসনে আরার মা ও স্বামী আদমদীঘি থানায় অভিযোগ করেন। আদমদীঘি থানার উপ-পরিদর্শক সামছুল আলম জানান, নিখোঁজ হওয়া হোসনে আরার সন্ধানে তৎপরতা চালানো হচ্ছে। উভয় পরিবারকে হোসনে আরার অবস্থান সম্পর্কে খোঁজ নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

  করোনায় মৃত ব্যক্তি থেকে করোনা ছড়ায় না: বিশ্ব স্বাস্থ্য সংস্থা

  মৃত্যুর মিছিলে ৭৮ বাংলাদেশি, যুক্তরাষ্ট্রেই ৫০ প্রবাসী

  দেশে করোনা সংক্রান্ত তথ্যের স্বচ্ছতা নিশ্চিতের দাবি জানিয়ে ৮৫ বিশিষ্ট নাগরিকের বিবৃতি

  চীনের দেয়া আক্রান্ত-মৃতের সংখ্যা ভুয়া: গোয়েন্দা রিপোর্ট

  তথ্য গোপন করে মহামারি এড়ানো যাবে না: রিজভী

  বাংলাদেশে আরও ২ জন করোনা রোগী শনাক্ত, মোট ৫৬

  লাশের শহরে পরিণত হয়েছে নিউইয়র্ক!

  করোনা আতংকের মধ্যেই বিএসএফের গুলিতে বাংলাদেশী নিহত

  জ্বর-ঠান্ডা-কাশি নিয়ে করোনা টেস্ট, অতঃপর একা নির্জন কারাকক্ষে পাপিয়া

  নওগাঁয় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

  ইসরায়েলের স্বাস্থ্যমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত



আজকের প্রশ্ন