সোমবার, ০১ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ১১ এপ্রিল, ২০২০, ১২:১৩:০৬

লকডাউন: প্রেমিককে বিয়ে করতে ৬০ কিলোমিটার হেঁটে গেল তরুণী!

লকডাউন: প্রেমিককে বিয়ে করতে ৬০ কিলোমিটার হেঁটে গেল তরুণী!

আন্তর্জাতিক ডেস্ক: লুকিয়ে বিয়েতে সায় ছিল না কারও। একে অপরের ভালবাসার কথা তাই পরিবারকে জানিয়েছিলেন। কিন্তু সে সম্পর্ক নিয়ে বেঁকে বসেছিল উভয় পরিবারই। ফলে বাধ্য হয়েই পালিয়ে বিয়ের দিন ক্ষণ প্রায় যখন নিশ্চিত, ঠিক তখনই আরও বড় বাধা এসে উপস্থিত। সারা দেশব্যাপী লকডাউন ঘোষণা করে দিলেন প্রধানমন্ত্রী।

তাহলে উপায়? এতদিন নিরুপায় হয়েই ঘরবন্দি ছিলেন ওই দুই প্রেমিক-প্রেমিকা- অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার হনুমান জাংশনের চিতিকলা ভবানী এবং তাঁর ঠিক পাশের গ্রামের তরুণ সাই পুণ্যায়া। এ দিকে লকডাউনের মেয়াদও ফের বাড়াতে পারে, তাই বাধ্য হয়েই ৬০ কিলোমিটার হেঁটে প্রেমিকের কাছে গিয়ে বৃহস্পতিবার বিয়েটা সেরেই ফেললেন চিতিকলা।

তবে তাতেও তাঁদের ভালবাসার হ্যাপি এন্ডিং হয়নি। সূত্রের খবর, মেয়েকে বাড়িতে দেখতে না পেয়ে থানায় নিখোঁজ ডায়েরি করেছিল চিতিকলার পরিবার। আর তাঁরা যখন বাড়ির মেয়ের কান্ডের কথা জানতে পারলেন, নবদম্পতিকে রীতিমতো হুমকি দিতেও শুরু করে বলে অভিযোগ চিতিকলা এবং পুণ্যায়ার। নিরাপত্তা চেয়ে আপাতত পুলিশের দ্বারস্থ হয়েছেন নবদম্পতি।

পুলিশ সূত্রের খবর, চিতিকলা এবং পুণ্যায়ার চার বছরের সম্পর্ক। সম্প্রতি তাঁরা তাঁদের সম্পর্কের কথা বাড়িতে জানান। কিন্তু দুই বাড়ি থেকেই কেউ সেটা মানতে চাননি। ফলে তাঁরা পালিয়ে গিয়ে বিয়ে করবেন স্থির করেছিলেন। কিন্তু লকডাউন শুরু হয়ে যাওয়ায় সে উপায় বন্ধ হয়ে যায়। এ বার লকডাউনের মেয়ার ফের বাড়তে পারে এই আশঙ্কা করেই দুজনেই চটজলদি বিয়ে করে নেওয়ার সিদ্ধান্ত নেন। রাস্তায় কোনও যানবাহন নেই। তাই বাধ্য হয়েই ৬০ কিলোমিটার হেঁটে প্রেমিকের কাছে পৌঁছন চিতিকলা।

পুলিশ জানিয়েছে, দুজনেই সাবালক, তাই পরিবারের অভিযোগের বিরুদ্ধে কোনও আইনি ব্যবস্থা নেওয়া সম্ভব নয়। উভয় পরিবারকে থানায় ডেকে কাউন্সেলিং করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  ভারতের রাজধানী দিল্লিকে ‘বিচ্ছিন্ন’ ঘোষণা

  করোনা: পুরো দেশকে রেড, গ্রীন ও ইয়োলো জোনে ভাগ করা হবে

  ইতালিতে অবৈধ প্রবাসীদের বৈধতা শুরু

  বাংলাদেশে করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১

  জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

  মেলেনি আইসিইউ শয্যা, মারা গেলেন এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক ইউনুস

  বাসভাড়া বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট

  শারীরিক ক্ষতি করার ‘শক্তি হারাচ্ছে’ করোনা ভাইরাস!

  আমেরিকার কৃষ্ণাঙ্গরা বহুকাল ধরে পুলিশি বর্বতার শিকার: ইলহান ওমর

  অর্থনীতির চেয়ে মানুষের জীবন গুরুত্বপূর্ণ: পোপ ফ্রান্সিস

  শক্ত অবস্থানে সরকার, মাস্ক না পরলেই জেল-জরিমানা



আজকের প্রশ্ন