সোমবার, ০১ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ২১ মে, ২০২০, ০৪:৫৬:৫৭

ঘূর্ণিঝড়ে আমবাগানে একা পেয়ে ৯ বছরের শিশুকে ধ’র্ষণ!

ঘূর্ণিঝড়ে আমবাগানে একা পেয়ে ৯ বছরের শিশুকে ধ’র্ষণ!

রাজশাহী : রাজশাহীর বাগমারা উপজেলার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের কাচারীকোয়ালীপাড়া গ্রামে আম দেওয়ার প্রলোভন দেখিয়ে বুধবার (২০ মে) বিকেলে নয় বছরের এক শিশু মেয়েকে ধ’র্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনা প্রকাশ হবার পর স্থানীয় লোকজন আ’ত্ন’গোপন করা অবস্থায় ধ’র্ষক মজিবুর রহমানকে (৪৬) ধরে পুলিশে দিয়েছে। এই ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘূর্ণিঝড় আম্পানের প্রভাবে আজ বুধবার দুপুরের পরে এলাকায় ঝড় ও বৃষ্টি শুরু হয়। এসময় কাচারীকোয়ালীপাড়া গ্রামের নয় বছরের এক শিশু প্রতিবেশীদের একটি বাগানে আম কুড়াতে যায়। শিশুকে আমবাগানে একাকী পেয়ে মজিবুর রহমান নামের স্থানীয় একজন ভ্যানচালক তাকে বাড়িতে রাখা আম দেওয়ার প্রলোভন দেখিয়ে তার বাড়ির ভেতরে নিয়ে যান।

এসময় ওই ভ্যানচালকের বাড়িতে কেউ ছিল না। এক পর্যায়ে ওই শিশুকে ঘরের ভেতরে নিয়ে গিয়ে ধ’র্ষণ করে। এ সময় ওই শিশু চিৎকার আরম্ভ করলে ভ্যানচালকের প্রতিবেশিরা ছুটে আসে। অবস্থা বেগতিক দেখে শিশুকে ঘরে রেখেই পালিয়ে যান মজিবুর রহমান। প্রতিবেশিরা শিশুটিকে উদ্ধার করে এলাকার গ্রাম পুলিশদের কাছে নিয়ে যান। থানায় মুঠোফোনে খবর দেওয়া হলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। পরে এলাকার লোকজন সংঘবদ্ধ হয়ে ভ্যানচালককে খুঁজতে থাকেন। বিকেল সাড়ে চারটার দিকে তাঁকে বাড়ির আরেকটি কক্ষের খাটের নিচ থেকে আ’ত্ন’গোপন করা অবস্থায় ধরে পুলিশের হাতে তুলে দেয় তারা।

স্থানীয় ইউপি সদস্য আমজাদ হোসেন বলেন, ঘটনাটি অমানবিক ও পৈ’শাচিক। জনতা তাকে ধরে পুলিশে দিয়েছেন। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। যোগাযোগ করা হলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) আতাউর রহমান জানান, ধ’র্ষণের ঘটনায় শিশুকে উদ্ধার করে তার চিকিৎসার ব্যবসা করা হচ্ছে। অভিযুক্ত কে গ্রেফতার করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

  ভারতের রাজধানী দিল্লিকে ‘বিচ্ছিন্ন’ ঘোষণা

  করোনা: পুরো দেশকে রেড, গ্রীন ও ইয়োলো জোনে ভাগ করা হবে

  ইতালিতে অবৈধ প্রবাসীদের বৈধতা শুরু

  বাংলাদেশে করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১

  জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিম

  মেলেনি আইসিইউ শয্যা, মারা গেলেন এছাক ব্রাদার্সের ব্যবস্থাপনা পরিচালক ইউনুস

  বাসভাড়া বৃদ্ধির প্রজ্ঞাপনের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট

  শারীরিক ক্ষতি করার ‘শক্তি হারাচ্ছে’ করোনা ভাইরাস!

  আমেরিকার কৃষ্ণাঙ্গরা বহুকাল ধরে পুলিশি বর্বতার শিকার: ইলহান ওমর

  অর্থনীতির চেয়ে মানুষের জীবন গুরুত্বপূর্ণ: পোপ ফ্রান্সিস

  শক্ত অবস্থানে সরকার, মাস্ক না পরলেই জেল-জরিমানা



আজকের প্রশ্ন