রবিবার, ০৭ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

শনিবার, ২৩ মে, ২০২০, ০৭:৩৭:৩৭

দ. আফ্রিকায় টি-২০ সিরিজ খেলতে চায় ভারত

দ. আফ্রিকায় টি-২০ সিরিজ খেলতে চায় ভারত

অনলাইন ডেস্ক: নোভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী আগস্টে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যেতে আগ্রহী ভারতীয় ক্রিকেট দল।

সম্প্রতি ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রধান নির্বাহী ও ক্রিকেট দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী এক আলোচনায় আসন্ন সফর আয়োজন করার ব্যাপারে সিদ্বান্ত নিয়েছেন। তবে সবকিছুই নির্ভর করছে করোনা পরিস্থিতির উপর। সিরিজ খেলতে কোন আপত্তি নেই দুই দেশের ক্রিকেট বোর্ডের।

বিসিসিআইয়ের প্রধান নির্বাহী রাহুল জোহরি বলেন, করোনার ভয়াবহ পরিস্থিতি দ্রুত শেষ হলে বর্ষা মৌসুম শেষে ক্রিকেট শুরু করা সম্ভব হবে বলে আশা করি। প্রত্যেকেরই অধিকার আছে, নিজেদের সুরক্ষা নিয়ে ভাবার। ভারত সরকার যেভাবে নির্দেশনা দেবে, আমরা সেভাবে চলব। আগামী আগস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ নিয়েই আমরা অনেক বেশি আগ্রহী।

অন্যদিকে দক্ষিণ আফ্রিকার প্রধান নির্বাহী জ্যাক ফল বলেন, সিরিজ আয়োজনের ব্যাপারে বিসিসিআইয়ের কাছ থেকে আমরা ইতিবাচক সাড়া পেয়েছি। ভারত তার চুক্তি রক্ষা করতে চাইছে এবং তিন ম্যাচের টি-২০ সিরিজটি খেলতে সম্মত হয়েছে। তবে যদি কোনো কারণে এই সিরিজটিও স্থগিত হয়ে যায়, তবে আমাদের বা ভারতের কিছুই করার থাকবে না। পরবর্তীতে আমরা আবারও সিরিজ আয়োজন নিয়ে নতুন করে ভাববো। এরইমধ্যে সরকারের কাছ থেকে সিরিজ আয়োজনের অনুমতি পেয়েছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। প্রয়োজনে দর্শকহীন স্টেডিয়ামে খেলা হবে।

এই বিভাগের আরও খবর



আজকের প্রশ্ন