রবিবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০১৭, ১২:১১:৪৪

বিয়েতে রাজি না প্রেমিক; ডাক্তারি ছাত্রীর আত্মহত্যা!

বিয়েতে রাজি না প্রেমিক; ডাক্তারি ছাত্রীর আত্মহত্যা!

সম্পর্ক ছিল তিন বছরের। কিন্তু, বেশ কিছুদিন ধরেই সেই সম্পর্কে টানাপড়েন চলছিল। বিয়ের প্রতিশ্রুতি দিয়েও কিছুদিন আগে বেঁকে বসেছিল প্রেমিক। মঙ্গলবার বিষ খেয়ে আত্মহত্যা করল প্রেমিকা। অভিযোগ, দীর্ঘদিনের মানসিক চাপ সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছেন ওই তরুণী। তার বয়স হয়েছিল ২৬ বছর। ঘটনাটি ঘটেছে পশ্চিমবঙ্গের কলকাতায়। এ খবর প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজার।

পুলিশ জানিয়েছে, হাওড়ার লিলুয়ার বি রোডের বাসিন্দা ওই তরুণীর নাম সঞ্চিতা চট্টোপাধ্যায়। বেলগাছিয়া নিতাইচরণ হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল সে। গত তিন বছর ধরেই এনআরএস-এর এক ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সঞ্চিতার। ছেলেটির বাড়ি উত্তর ২৪ পরগনার কাঁচড়াপাড়ায়।

মেয়ের সম্পর্কের কথা জানত সঞ্চিতার পরিবারও। পুলিশের কাছে ওই পরিবার জানিয়েছে, বেশ কিছুদিন ধরেই প্রেমিকের সঙ্গে অশান্তি চলছিল সঞ্চিতার। কোনো কারণে ছেলেটি সঞ্চিতাকে বিয়ে করতে অস্বীকার করছিল। এ নিয়ে মানসিকভাবে ভেঙেও পড়েছিলেন সঞ্চিতা।

পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাতে প্রতিদিনের মতোই কলেজ থেকে বাড়ি ফিরে নিজের ঘরে পড়তে বসেছিলেন তিনি। ফোনে কথা বলছিলেন প্রেমিকের সঙ্গে। এই সময়েই অশান্তি চরমে পৌঁছলে ফোনে কথা বলতে বলতেই বিষ খান তিনি। টলমল পায়ে কোনো রকমে ঘরের বাইরে বেরিয়ে এসে বাবা-মায়ের সামনেই ঢলে পড়েন মাটিতে। সঙ্গে সঙ্গেই তাঁকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে কলকাতার এসএসকেএম-এ স্থানান্তরিত করা হয় সঞ্চিতাকে। কিন্তু গাড়ির মধ্যে মাঝ রাস্তাতেই মৃত্যু হয় সঞ্চিতার। এর পরেই লিলুয়া থানায় অভিযোগ দায়ের করে সঞ্চিতার পরিবার।

পুলিশ সূত্রে জানা গেছে, সঞ্চিতার বাবা উত্তম চট্টোপাধ্যায় পেশায় পুরোহিত। সঞ্চিতা ছাড়াও আরো এক মেয়ে এবং এক ছেলে রয়েছে উত্তম বাবুর। সঞ্চিতার ভাই একটি বেসরকারি সংস্থায় কাজ করেন। মূলত তাঁর আয়ের টাকাতেই সংসার চলে সঞ্চিতাদের। ছোট থেকেই পড়াশোনায় ভালো ছিলেন সঞ্চিতা। অভাবের সংসারেও কষ্ট করে হোমিওপ্যাথি নিয়ে ভর্তি হয়েছিলেন তিনি। কিন্তু সেই স্বপ্ন অধরাই থেকে গেল।

এই বিভাগের আরও খবর

  বিমানবাহিনীতে যুক্ত হচ্ছে কমব্যাট ট্রেনার ইয়াক-১৩০

  ৭০ হাজার মানুষকে সরে যাওয়ার নির্দেশ

  রাখাইনে এখনও আগুন জ্বলছে: অ্যামনেস্টি

  ‘যেকোনো সময়’ কিছু শরণার্থী ফেরানোর প্রক্রিয়া শুরু: সু চি

  কৃষ্ণসাগরে নৌকা ডুবে ২১ শরণার্থীর মৃত্যু

  রোহিঙ্গাদের জন্য ত্রাণ পাঠালো সৌদি আরব

  রোহিঙ্গা গণহত্যায় গণআদালতের রায়ে দোষী সাব্যস্ত মিয়ানমার

  কোথাও আক্রান্ত হলেই মুসলিমরা জঙ্গি, কিন্তু আজ বৌদ্ধদেরকে তো জঙ্গি বলা হচ্ছে না : এরদোগান

  রোহিঙ্গা ঠেকাতে বাংলাদেশ সীমান্ত বন্ধ করে দিয়েছে ভারত

  মিয়ানমার সেনাবাহিনীকে যুক্তরাষ্ট্রের চাপ

  উত্তর কোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে জাপানের পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান



  0

 

 

 

 

 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?