সোমবার, ১০ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর, ২০১৮, ১১:২৫:৪২

বিত্তশালী হতে গর্ভবতী স্ত্রীকে খুন

বিত্তশালী হতে গর্ভবতী স্ত্রীকে খুন

আন্তর্জাতিক ডেস্ক : বিপুল পরিমাণ ধন-সম্পদের মালিক হতে এক ধর্মগুরুর আদেশে নিজের গর্ভবতী স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছে এক ব্যক্তি। এ ঘটনায় ওই গুরু এবং হত্যাকারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়েছে, বিপুল ধন-সম্পদের মালিক হওয়ার ইচ্ছা নিয়ে এক ধর্মগুরুর কাছে যান দক্ষিণ ভারতের পুদুচেরি জেলার ওই ব্যক্তি। ওই গুরু তাকে জানিয়েছিলেন, নিজের গর্ভবতী স্ত্রীকে ‘বলি’ দিতে পারলেই তার হাতে আসবে কাড়ি কাড়ি অর্থ। এভাবেই তিনি বিত্তশালী হতে পারবেন।

গুরুর কথা শুনে দুই সন্তানের জননী এবং গর্ভবতী স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন ওই ব্যক্তি। পরে স্ত্রী নিখোঁজ জানিয়ে পুদুচেরি থানায় একটি অভিযোগ দাখিল করেন তিনি।

গর্ভবতী এক নারী হঠাৎ হারিয়ে গেছে বিষয়টিতে খটকা লাগে পুদুচেরি পুলিশের। তদন্তের মাধ্যমে তারা ওই নারীর মরদেহ উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে জাদুটোনার বিভিন্ন সামগ্রী দেখতে পেয়ে পুলিশের সন্দেহ গাঢ় হয়। পরে তারা ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি নিজ স্ত্রীকে বলি দেওয়ার বিষয়টি স্বীকার করেন। এ সময় তার কাছ থেকে ঠিকানা নিয়ে ওই গুরুসহ তার দুই সহযোগীকে আটক করে পুদুচেরি পুলিশ। পরে বাদী হয়ে মামলা করে পুলিশ।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?