বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ১৯ অক্টোবর, ২০১৮, ১০:০১:৫৬

ট্রাম্প আমার দেখা সবথেকে চমৎকার পুরুষ!

ট্রাম্প আমার দেখা সবথেকে চমৎকার পুরুষ!

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্র ও যুক্তরাষ্ট্রের বাইরে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সমালোচক এবং সমালোচনার অন্ত নেই। তবে সমর্থকও আছেন। তেমনি এক সমর্থক দেশটির উইসকনসিন রাজ্যের সাবেক মিস উইসকনসিন মেলিসা ইয়ং। আর ট্রাম্পের প্রতি তিনি সমর্থন জানাতে গিয়ে তাকে নিজের দেখা সবথেকে চমৎকার পুরুষ হিসেবে অভিহিত করেছেন মেলিসা।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এখন ‘আমেরিকা ফার্স্ট’ প্রচারণার কাজ করছেন। তেমনি এক প্রচারণায় অংশ নিয়ে মেলিসা ইয়ং বলেন, “আমি প্রেসিডেন্ট ট্রাম্পকে প্রতিশ্রুতি দিয়েছিলাম যে, আমার জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি তাকে সমর্থন করব এবং সবাইকে বলবে যে তিনি কেমন মানুষ। ট্রাম্প আমার দেখা সবথেকে চমৎকার মানুষ”।

মেলিসা ইয়ং বর্তমানে এক দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত। ২০০৫ সালে উইসকনসিন রাজ্যের সেরা সুন্দরী নির্বাচিত হন তিনি। সে বছরই ‘মিস কনজেনিয়ালেটি’ নামের একটি হলিউড ছবিতেও অভিনয় করেন। তবে চিকিৎসকের ভুল চিকিৎসার শিকার হয়ে মৃত্যুর দিন গুণছেন সাবেক এই অভিনেত্রী।

ট্রাম্পের প্রচারণায় অংশ নিয়ে মেলিসা আরও বলেন, “তিনি নির্বাচনী প্রার্থী হওয়ার ঘোষনা দেওয়ার আগে আমার অসুস্থতার কথা জানতে পারেন। তখন হাসপাতালে সে আমাকে চিঠি লিখে পাঠাতো যেখানে সে আমাকে সাহস রাখতে অনুপ্রেরণা দিতেন। আমাকে সংগ্রাম করে যাওয়ার শক্তি যুগিয়ে তিনি বলতেন যে, আমি তার দেখা সবথেকে সাহসী নারী। আর তিনি যা জানতেন না তা হলো তার চিঠিই আমাকে শক্তি জুগিয়েছে, এখনও বাঁচিয়ে রেখেছে”।

মেলিসা ট্রাম্পের প্রশংসা করে আরও বলেন যে, তার ১০ বছর বয়সী সন্তান জ্যাকের দেখভালের দায়িত্ব নিয়েছেন ট্রাম্প। আর সেই দায়িত্ব বেশ ভালোভাবেই পালন করছেন তিনি। তিনি বলেন, “মিস্টার ট্রাম্প বলেছেন যে, ‘আমি তোমার ছেলের দায়-দায়িত্ব নিলাম। আমি খেয়াল রাখবে সে যেন ভালো থাকে’। জ্যাকের ভবিষ্যত এখন আসলেই নিশ্চিত। এর দাবিদার তিনি”।

নারীদের প্রতি বিতর্কিত আচরণ এবং অভিবাসী ইস্যুতে কঠোর অবস্থানের জন্য সমালোচিত হয়ে আসলেও ট্রাম্পের অন্য রুপ আছে বলে মনে করেন মিলিসা ইয়ং। তিনি বলেন, “আমি এমন এক নারী যে তার সুন্দরী প্রতিযোগিতায় ছিলাম। আমার ছেলে মেক্সিকান-আমেরিকান যার দেখভাল তিনি এখনও করছেন। ট্রাম্প চাইলে আমাকে পুঁজি করে ক্যাম্পেইন করতে পারতেন। কিন্তু আমার গোপনীয়তার প্রতি সম্মান জানিয়ে এখনও তিনি এমনটা করেননি”।

সূত্র: ইন্ডিয়া টাইমস

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?