মঙ্গলবার, ১৮ জুন ,২০১৯

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ এপ্রিল, ২০১৯, ০১:২২:০২

নেপালে আবারও ভেঙ্গে পড়ল বিমান, নিহত ৩

নেপালে আবারও ভেঙ্গে পড়ল বিমান, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক : নেপালের তেনজিং হিলারি লুকলা বিমানবন্দরে এক ভয়াবহ বিমান দুর্ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ৩ জন নিহত এবং ৫ জন আহত হবার খবর পাওয়া গিয়েছে। মৃত্যের সংখ্যা বাড়তে পারে।

জানা গিয়েছে, একটি হেলিকপ্টারে সঙ্গে ধাক্কা লেগে এমন দুর্ঘটনার শিকার হয় বিমানটি। বিমানে যাত্রীর সংখ্যা বেশি ছিলনা। তাই হতাহতের সম্ভাবনা বেশি নেই।

ত্রিভূবন আন্তর্জাতিক বিমানবন্দরের মুখপাত্র প্রতাপবাহু তিওয়ারি সংবাদমাধ্যমে জানিয়েছেন, দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বিমানের কো-পাইলট এস ধুঙ্গানা অ্যাসিস্ট্য়ান্ট সাব ইনস্পেক্টর রাম বাহাদুর খাড়কার। খাড়কা ওই কপ্টারটির নিরাপত্তার দায়িত্বে ছিলেন।

দুর্ঘটনায় মারাত্মক আহত হন সাব ইনস্পেক্টর রুদ্রবাহাদুর শেষ্ঠ। তাঁকে কপ্টারে নিয়ে যাওয়া হয় কাঠমান্ডুতে। সেখানে চিকিত্সা চলাকালীন তাঁর মৃত্যু হয়।

দুর্ঘটনাগ্রস্থ বিমানটি পাইলট হিসেবে ছিলেন ক্যাপ্টেন বি আর রোকায়া। অন্যদিকে দাঁড়িয়ে থাকা কপ্টাটির পাইলট ছিলেন চেত গুরুঙ্গ। দুজনই মারাত্মক জখম হয়েছেন।

জানা গিয়েছে খারাপ আবহাওয়ার কারণে এই দুর্ঘটনা ঘটে গিয়েছে। এদিকে, নেপালের লুকলা বিমানবন্দরে কোনও রাডার ছিলনা। দুটি দিক মিলিয়ে ঘটে যায় এই দুর্ঘটনা । যা নিয়ে রীতিমত শোকের ছায়া পড়েছে নেপালে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?