রবিবার, ১৯ জানুয়ারী ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০, ১০:২৭:১৫

আন্দোলনে যোগ দেয়ায় দীপিকার সমালোচনা করলেন সাংসদ অভিনেত্রী

আন্দোলনে যোগ দেয়ায় দীপিকার সমালোচনা করলেন সাংসদ অভিনেত্রী

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের এনআরসি ও সিএএ ইস্যুতে জহুরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোয় ভারতীয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের কড়া সমালোচনা করেছেন দেশটির কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি।

বিজেপি নেতৃত্বাধীন সরকারের এ মন্ত্রী বলেন, ‘দীপিকা পাড়ুকোনের অবশ্যই জানা উচিৎ সে এমন কিছু মানুষের পাশে দাঁড়িয়েছেন যারা দেশ ধ্বংস করতে চায়।’ শুক্রবার (১০ জানুয়ারি) এক অনুষ্ঠানে এসব কথা বলেন ইরানি।

২০১৬ সালের জহুরলাল নেহরু বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের দেশবিরোধী স্লোগানের কথা উল্লেখ করে তিনি বলেন, ‘আমি মনে করি, কেউ যদি খবর পড়ে সে জানবে কোথায় দাঁড়াতে হবে।

তারা (দীপিকা) না জানে এমন কিছু মানুষের পাশে তারা দাঁড়িয়েছে যারা দেশ ধ্বংস করার চেষ্টা করছে।’ এর আগে, এনআরসি ও সিএএ’র প্রতিবাদ করায় জামিয়া মিলিয়া ইসলামিয়া ও জওহরলাল নেহরু বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ওপর হামলা চালায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ হামলার ঘটনায় প্রতিবাদ জানিয়ে শিক্ষার্থীদের পাশে দাঁড়িয়েছেন জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনসহ অন্যান্যরা। এক টেলিভিশনে দেয়া সাক্ষাতকারে এর সমালোচনাও করেন দীপিকা। এদিকে, ১০ জানুয়ারি মুক্তি পাওয়া দীপিকার নতুন সিনেমা ‘ছাপাক’ বয়কট করার আহ্বান জানিয়েছে বিজেপির ডানপন্থী কয়েকজন নেতা।

এই বিভাগের আরও খবর

  মহাকাশ দখলের পথে ইরান

  সোলাইমানি হত্যাকাণ্ড: এবার নতুন অজুহাত দেখালেন ট্রাম্প

  উত্তর কোরিয়ার পররাষ্ট্রমন্ত্রীকে অব্যাহতি

  ইয়েমেনে হুতি বাহিনীর হামলায় ৬০ সেনা নিহত

  আপনি চিরতরে অভিশংসিত, ট্রাম্পকে পেলোসি

  কোথায়, কিভাবে আছেন ‘মোস্ট ওয়ান্টেড’ দাউদ ইব্রাহিম

  ৬টি আমেরিকান যুদ্ধবিমান হামলা চালাতে এসেছিল, তাই মিসাইল ছোঁড়া হয়েছে: রাশিয়া

  মিয়ানমারে চীনের প্রেসিডেন্ট, রাখাইনে হবে সমুদ্রবন্দর

  চাঞ্চল্যকর তথ্য, সেই সময় ইরান সীমান্তে উড়ছিল ৬টি মার্কিন জঙ্গি বিমান

  আল-আকসা মসজিদে মুসল্লিদের উপর হামলা

  সোলাইমানি হত্যা: ট্রাম্পের বিরুদ্ধে আন্তর্জাতিক আদালতে মামলা করবে ইরান

আজকের প্রশ্ন

ঢাকার সিটি নির্বাচনে ইভিএম পদ্ধতিতে ভোট হলে জনগণের রায় প্রতিফলিত হবে না বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। আপনিও কি তাই মনে করেন?