শুক্রবার, ২০ সেপ্টেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

শনিবার, ২৩ ডিসেম্বর, ২০১৭, ০৫:৪৬:০২

চোরের মায়ের বড় গলা: খালেদাকে হানিফ

চোরের মায়ের বড় গলা: খালেদাকে হানিফ

কুষ্টিয়া : বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ  বলেছেন, চোরের মায়ের বড় গলা। বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া ও তার বড় ছেলে তারেক রহমানের সৌদি আরবে ১২’শ কোটি টাকা পাচারের বিষয় উল্লেখ করে তিনি এ মন্তব্য করেন।

আজ শনিবার দুপুরে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত পথসভায় উপস্থিত দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে হানিফ এসব কথা বলেন।

হানিফ বলেন, সৎ ও যোগ্য নারী নেত্রী এবং দেশের প্রধানমন্ত্রী হিসেবে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা যখন বিশ্বের ৩ নং অবস্থানে রয়েছেন তখন বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া দুর্নীতিগ্রস্থ নেত্রী হিসেবে বিশ্বে ৩ নম্বরে অবস্থানে রয়েছেন। খালেদা জিয়া উকল নোটিশ পাঠিয়ে প্রমাণ করেছে চোরের মায়ের বড় গলা।

তিনি আরও বলেন, তারেক জিয়া বিরুদ্ধে সিঙ্গাপুরে অর্থপাচার মামলায় ৭ বছরের সাজা হয়েছে এবং ৭ কোটি টাকা জরিমান হয়েছে। জিয়াউর রহমান জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করে পাকিস্থানের এজেন্ডা বাস্তবায়ন করতে চেয়েছিলেন। কিন্তু তার সে স্বপ্ন পুরণ হয়নি।

কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আলহাজ্ব রেজাউল হক চৌধুরীর সভাপতিত্বে পথসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাদারণ সম্পাদক আজগর আলী, দৌলতপুর যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদেরসহ স্থানীয় নেতৃবৃন্দরা।

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?