শুক্রবার, ১৭ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭, ০৬:৩১:৫৪

২০ টাকার জন্য সহপাঠীকে ছুরি মেরে খুন!

২০ টাকার জন্য সহপাঠীকে ছুরি মেরে খুন!

ঢাকা: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় মাত্র ২০ টাকার জন্য এক স্কুলছাত্রকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার কুমারগাতা ইউনিয়নের কান্দাপাড়া প্রাথমিক বিদ্যালয়ের সামনের এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম ফজলুল হক (১৬)। সে কুমারগাতা ইউনিয়নের গন্ধর্বপুর গ্রামের রব্বানীর ছেলে। উপজেলা সদরের রাম কিশোর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ত ফজলুল।

আজ শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ মোল্লা জানান, কয়েকদিন আগে কালীপূজা উপলক্ষে সাউন্ডবক্স ভাড়া করে নিয়ে এসে সত্রাসিয়া শারীরিক শিক্ষা কেন্দ্রের সামনে ফূর্তি করে ফজলুল হক ও তার কয়েক বন্ধু। সাউন্ডবক্সের ভাড়া দিতে ফজলুল জনপ্রতি ২০ টাকা করে চাঁদা তোলে। এর পরিপ্রেক্ষিতে সহপাঠী জজ মিয়া, তুষার, মেহেদি, তামিম ও কাজল বলে ফজলুল চাঁদা দেয়নি। এর জের ধরে গতকাল রাত ১০টার দিকে ফজলুল হক বাড়ি থেকে ধর্মসভা গ্রামে যাওয়ার পথে কান্দাপাড়া প্রাইমারি স্কুলের সামনে সহপাঠী জজ মিয়াসহ কয়েকজন তার পথ আটকায়। একপর্যায়ে ফজলুলকে ছুরিকাঘাত করে জজ মিয়া। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় ফজলুলকে উদ্ধার করে হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি বলেন, স্কুলছাত্র ফজলুলের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন আছে। ছুরিটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে এখনো থানায় কোনো মামলা হয়নি।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?