রবিবার, ২৪ সেপ্টেম্বর ,২০১৭

Bangla Version
  
SHARE

সোমবার, ২১ আগস্ট, ২০১৭, ১০:৫৯:১৮

ভূতুড়ে পুতুলের বিরুদ্ধে আক্রমনের অভিযোগ!

ভূতুড়ে পুতুলের বিরুদ্ধে আক্রমনের অভিযোগ!

ঢাকা : অতিপ্রাকৃত কিছু ঘটনা থাকে, চাইলেও কিছু কিছু সময়ে সেই সকল ঘটনার কোন ব্যাখ্যা দেওয়া সম্ভব হয় না। বিজ্ঞানের ভাষায়, সকল ঘটনার নেপথ্যেই থাকে কোন না কোন রহস্য, যা উদঘাটনযোগ্য। তবে এই পৃথিবীর বুকেই কিছু ঘটনা থাকে এমন, যার রহস্য উদঘাটন করা সম্ভব হয়ে ওঠে না। আর তেমন ধরণের কিছু অতিপ্রাকৃত এবং অদ্ভুত ঘটনার তালিকায় নতুন যোগ হলো ভুতূড়ে পুতুলের ঘটনা। কোন সিনেমার গল্প নয় এটি। বাস্তব জীবনেই ঘটেছে এমন আশ্চর্য ধরণের ঘটনা!

পুতুলের বিরুদ্ধে উঠে এসেছে বেশ বড়সড় ধরনের অভিযোগ। যে কারণে সম্প্রতি এই পুতুল বিক্রি করে দেওয়া হয় একজন প্যারানরমাল ইনভেষ্টিগেটরের কাছে। পুতুলের পুরনো মালিক ডেবি ম্যারিক জানান, এই ভূতুড়ে পুতুল তার স্বামীকে আক্রমণ করা শুরু করেছিল, ঘুমন্ত অবস্থায় তার শরীরে আঁচড় দিয়েছিল। এমনকি এই পুতুল ডেবি’র গলার হার খুলে নিয়েছিল এবং ফায়ার এলার্ম বন্ধ করে দিয়েছিল!

 

ইউকের রোথেরহ্যামে বসবাসকারী লী স্টীর একজন প্যারানরমাল ইনভেষ্টিগেটর। যিনি ডেবির দেওয়া বিজ্ঞাপন দেখে ই-বে নামক অনলাইন দোকান থেকে ১,১০০ ডলার দিয়ে এই ভূতুড়ে পুতুল কিনে নেন। যা বাংলাদেশী টাকায় প্রায় ৮৯,১০০ টাকা!

লী এই পুতুল কিনে নিজের বাসায় নিয়ে যাওয়ার পর লী’র বাবাও ডেবি’র স্বামীর মতো একই ধরনের সমস্যার মুখোমুখি হয়েছিলেন বলে অভিযোগ তোলেন। যদিও তার পরিবার এই ব্যপারে নিশ্চিত করে বলতে পারেনি যে, এই সমস্ত ঘটনা ওই পুতুল দ্বারা হয়েছে কিনা!

তিরিশ বছর বয়সি লী সাংবাদিকদের জানান, "আমার বাবা নীচের ঘরে ছিলেন এবং তখনো সেই পুতুল বাক্সের মধ্যে রাখা ছিল এমন সময় বাবা বাক্সের গায়ে ভেতর থেকে টোকা দিচ্ছে এমন শব্দ শুনতে পান। তিনি বলেন এইটা খুবই অদ্ভুত ব্যপার।

 

তার কিছুক্ষণ পরে বাবা সেই পুতুলের সাথে আমার সরাসরি লাইভ  ভিডিও দেখছিলেন যা আমি আমার ঘরে বসে করছিলাম। সেই ভিডিও দেখার সময়ে বাবা হুট করে মাকে উদ্দেশ্য করে বলে ওঠেন- আমার হাত জ্বলে যাচ্ছে। এরপর হাত তুলে তিনি দেখেন তার হাতের নীচের দিকে ছয়টি আঁচড়ের দাগ! এরপর মা আমাকে ডেকে তাদের ঘরে যেতে বলেন। সেই আঁচড়ের দাগগুলো ডেবি’র স্বামীর আঁচড়ের দাগের মতো দেখতে। তবে আমরা আসলেও জানিনা কোথা থেকে এই দাগগুলো এলো।"

 

লী আরো জানান যে, শুধুমাত্র এই আঁচড়ের দাগই নয়, তারা আরও কিছু অদ্ভুত ঘটনার সম্মুখীন হয়েছেন। কিছুদিন আগে সাপ্তাহিক ছুটির দিনে তারা ঘরের কিছু জিনিস গোছগাছ করছিলেন এবং সেই পুতুলের ব্যপারে কথা বলছিলেন। তখনও সেই পুতুল বাসাতে এসে পৌছায়নি। এমন সময় হুট করে ‘দ্যা ক্রাইং বয়’ নামের একটি ছবি দুলতে শুরু করে দেয়!

লী এই ভূতুড়ে পুতুল বাক্স থেকে বের করার সময়ে লাইভ ভিডিও করেছিলেন, যেখানে প্রায় ৩৫,০০০ দর্শক তখন উপস্থিত ছিল। তিনি তখনকার সময়ের বিবরণ দিতে গিয়ে জানান, "পুতুলটা বের করার সময়ে আমি একটি লাইট ব্যবহার করেছিলাম, যেটা শুধুমাত্র অশরীরি কোন কিছু উপস্থিতিতেই জ্বলে ওঠে। অবাক করা ব্যপার হলো সেদিন সেটা জ্বলে উঠেছিল। যেটা আগে কখনোই জ্বলেনি। এমনকি সরাসরি সম্প্রচারিত ভিডিওটি যারা দেখছিলেন তারা অনেকেই বলেছেন যে তারা পুতুলের চোখ নড়তে দেখেছেন।"

 

হতে পারে পুরো ঘটনাটিই কিছু অঘটন এর সমষ্টি। হতে পারে ডেবি’র স্বামী এবং লী এর বাবার শরীরের আঁচড়গুলো অন্য কোন কারণে হয়েছে। হতে পারে অন্য কোন শব্দ কে লী এর বাবা বাক্সে পুতুলের শব্দ করা মনে করেছেন। হতে পারে লী’র ভিডিও তে দর্শকেরা যারা মনে করেছেন পুতুলের চোখ নড়ছে, আসলে সেটা ছিল দৃষ্টিবিভ্রম। তবে সত্য কথা হলো, কিছু রহস্যের কারণ বের করা সম্ভব হয়না। যেমন এই পুতুলের রহস্যের ব্যপারেও কিছু জানা যায়নি আর!

সূত্র :ভাইরাল থ্রেডস।



  0

 

 

 

 

 

আজকের প্রশ্ন

কিছু সহিংসতা ও অনিয়ম হলেও সামগ্রিকভাবে ইউপি নির্বাচন সুষ্ঠু হয়েছে—সিইসির এই বক্তব্যের সঙ্গে আপনি একমত?