বৃহস্পতিবার, ২২ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ০১ আগস্ট, ২০১৯, ০৪:২৯:২৪

প্রেমে ব্যর্থ ২২১ বার! বাধ্য হয়ে কুকুরকেই বিয়ে করলেন মডেল!

প্রেমে ব্যর্থ ২২১ বার! বাধ্য হয়ে কুকুরকেই বিয়ে করলেন মডেল!

ঢাকা : বিয়ে ভেঙেছে চার বার, ডেটিং ব্যর্থ হয়েছে ২২১ বার! মানুষের প্রতি আস্থা হারিয়ে শেষমেশ তাই নিজের পোষা কুকুরকেই বিয়ে করে বসলেন সাবেক এক ব্রিটিশ মডেল! লুকিয়ে চুরিয়ে নয়, একেবারে প্রকাশ্যে, লাইভ টিভি শো-এ এসে এমন কাণ্ড ঘটিয়েছেন ব্রিটিশ মডেল এলিজাবেথ হোড।

ব্রিটেনের বিখ্যাত টিভি শো ‘দি মর্নিং’-এর একটি পর্বে সম্প্রতি ঘটনাটি ঘটেছে। জনপ্রিয় মডেলের এই কীর্তি দেখে রীতিমতো হতভম্ব হয়ে গেছেন শো-এর দর্শকরা।

৪৯ বছর বয়সী এই মডেল জানিয়েছেন, জীবনে প্রেমের ক্ষেত্রে তিনি ধারাবাহিক ব্যর্থতার সম্মুখীন হয়েছেন। এখন পর্যন্ত তার ২২১টি ডেটিং ব্যর্থ হয়েছে। এমনকি বিয়ে ভেঙে গেছে চার বার! শেষমেশ তাই নিজের প্রিয় পোষা, প্রিয় সঙ্গীকেই বিয়ে করলেন তিনি।

এলিজাবেথের প্রিয় সঙ্গী, পোষা কুকুরটি একটি গোল্ডেন রিট্রিভার। নাম লোগান।

এলিজাবেথ বলেন, এখন পর্যন্ত একাধিকবার লোগান তার জীবন বাঁচিয়েছে। প্রেমে একের পর এক ব্যর্থতায় তিনি যখন অবসাদে ডুবে গেলেন, সে সময় লোগানই তার পাশে থেকেছে। তাকে সঙ্গ দিয়েছে। তাই তিনিও আগলে রাখতে চান লোগানকে। বছর ছয় লোগানের সঙ্গে রীতিমতো প্রথা মেনেই বিয়ে করেন এলিজাবেথ!

বিয়ের পোশাকে দু’জনকে এক সঙ্গে দেখে স্তম্ভিত শো-এর হাজার হাজার দর্শক! কেউ প্রশংসা করেছেন এলিজাবেথের ভাবনা চিন্তার, কেউ আবার সমালোচনায় সরব হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। আর সব মিলিয়ে ব্রিটিশ মডেল এলিজাবেথ হোডের কুকুরের সঙ্গে বিয়ের ভিডিও রীতিমতো ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?