রবিবার, ২৯ মার্চ ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ২০ জানুয়ারী, ২০২০, ০২:০১:৫৪

অষ্টম শ্রেণির ছাত্রের হাত ধরে পালালেন ২৬ বছরের শিক্ষিকা!

অষ্টম শ্রেণির ছাত্রের হাত ধরে পালালেন ২৬ বছরের শিক্ষিকা!

আন্তর্জাতিক ডেস্ক : প্রেম জাতপাত মানে না বলে কথা আছে। সেখানে বয়স তো তুচ্ছই। বয়সের বাধা ডিঙিয়ে অষ্টম শ্রেণির ছাত্রকে নিয়ে পালিয়েছেন ২৬ বছরের এক শিক্ষিকা। ভারতের গুজরাটের গান্ধীনগরে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছে এই সময়। থানায় অভিযোগ দায়ের করে ওই স্কুলছাত্রের বাবা জানান, তার ১৪ বছরের ছেলেকে ফুসলিয়ে নিয়ে গিয়েছে তার ক্লাস টিচার। শুক্রবার বিকেল ৪টা থেকে খোঁজ মিলছে না কিশোরের। নিখোঁজ তার শিক্ষিকাও।

পুলিশের এক কর্মকর্তা জানান, বছরখানেক ধরেই নিখোঁজ ছাত্রের সঙ্গে একটু বেশিই ঘনিষ্ঠ ছিলেন অভিযুক্ত শিক্ষিকা। এ কারণে সম্প্রতি স্কুল কর্তৃপক্ষও তাদের ভর্ত্‍‌সনা করে। ছেলেটির বাবার অভিযোগ, এই সম্পর্ক যেহেতু মেনে নেওয়া হয়নি, তাই তারা বাড়ি ছেড়ে পালিয়েছে।

এফআইআর-এ তিনি বলেন, ‘সন্ধ্যা ৭টা নাগাদ বাড়ি ফিরে দেখে ছেলে বাড়িতে নেই। স্ত্রী জানান, বিকেল ৪টা নাগাদ ছেলে বাড়ি থেকে বেরিয়েছে। পাড়া ও আত্মীয়-স্বজনের কাছে ফোন করে খোঁজ নিই। এরপর ওই শিক্ষিকার বাড়িতে গিয়ে তাকেও পাওয়া যায়নি। গান্ধীনগর থানার পরিদর্শক কেকে দেশাই জানিয়েছেন, নিখোঁজ দুজনের কেউই মোবাইল ফোন নিয়ে যাননি। ফলে তাদের খুঁজে বের করতে বেশ সময় লাগবে।

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?