রবিবার, ২৫ আগস্ট ,২০১৯

Bangla Version
  
SHARE

সোমবার, ১০ জুন, ২০১৯, ০৭:৫১:৪৭

এবার চীনা সুন্দরী নেত্রকোনায়

এবার চীনা সুন্দরী নেত্রকোনায়

নেত্রকোনা : ভালোবাসার টানে মানুষ সাত সমুদ্র তের নদী পাড়ি দিতে পারে। তাই সুদূর চীন থেকে নেত্রকোনা কলমাকান্দায়ও আসতে পারে এমনটাই বলছিলেন বিয়ের দাওয়াতে আসা অতিথিরা।

কলমাকান্দার গুতুরা বাজারে গতকাল রোববার এক বিবাহোত্তর বৌভাতের আয়োজন করা হয় স্থানীয় আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম আজাদের বাড়িতে। সম্প্রতি জসিম উদ্দিনের সঙ্গে চীনা নাগরিক ইবনাত মরিয়ম ফাইজার বিয়ে হয় দুবাইতে। ফাইজা চীনের হিলংজিয়া প্রদেশের মুদনঞ্জিয়া শহরের ওয়াং হুয়ানঝং ও পাং ইয়ুলিং দম্পতির সন্তান।

চাকরিসূত্রে ফাইজা ও জসিমের পরিচয় দুবাইয়ের একটি শপিংমলে। ধীরে ধীরে তাদের পরিচয় রূপ নেয় ভালোবাসার সম্পর্কে। মাঝে তিন বছর চাকরির প্রয়োজনেই দুজন দুই দেশে চলে যান। হৃদয়ের টান তাদের আলাদা করতে পারেনি। একপর্যায়ে আবারও দুজন দুবাইয়ে দেখা করে গাটছাড়া বাঁধেন।

ফাইজা আগে খ্রিষ্টান ধর্মের অনুসারী থাকলেও বিয়ের পূর্বে ইসলাম ধর্ম গ্রহণ করেন। বর জসিম উদ্দিন জানান, তাকে ভালোবাসার পর ধর্মীয় নিয়ম অনুযায়ী বিয়ে করেছি। আমরা সুখে শান্তিতে থাকতে সবার দোয়া চাই।

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?