সোমবার, ০১ জুন ,২০২০

Bangla Version
  
SHARE

সোমবার, ২৮ অক্টোবর, ২০১৯, ০৮:১২:৪০

মৃত্যুর আগে ফেসবুক লাইভে যা বলেছিলেন ''টিকটক শিরিন''

মৃত্যুর আগে ফেসবুক লাইভে যা বলেছিলেন ''টিকটক শিরিন''

বরিশাল: বরিশাল নগরীর বান্দ রোড নৌ-বন্দর সংলগ্ন শিরিন ফার্মেসির মালিক শিরিন খানম নামে এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত রবিবার রাত ১০ টার দিকে ফার্মেসিতেই তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে তাৎক্ষণিক শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
মৃতের পরিবারিক সূত্রে জানা যায়, এক সন্তানের জননী শিরিন খানম স্বামী পরিত্যক্তা ছিলেন। দীর্ঘদিন ধরে তিনি ফার্মেসি ব্যবসার পাশাপাশি নানা কর্মকান্ডে সমালোচিত। সম্প্রতি ভ্রাম্যমাণ আদালত তার ফার্মেসিতে অভিযান চালিয়ে তাকে ৭ দিনের দন্ডাদেশ দেয়। মুক্তি পেয়ে তিনি আবারও ব্যবসায় মনোনিবেশ করেন।
'টিকটক শিরিন' নামে পরিচিত এই নারী মৃত্যুর পূর্ব মুহূর্তে ফেসবুক লাইভে এসে তার মালিকানাধীন শিরিন মেডিকেল হল নিয়ে বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। যা ইতিমধ্যে ফেসবুকে ভাইরাল হয়েছে। শিরিনকে ফার্মেসি থেকে উৎখাতের ষড়যন্ত্র করছে উল্লেখ করে বিভিন্ন ব্যক্তির নামও প্রকাশ করেন লাইভে।
পৃথক লাইভ ভিডিওতে তিনি এক কাউন্সিলরসহ পাশ্ববর্তী ফার্মেসি মালিক ও এক ব্যবসায়ীর নাম উল্লেখ করে তাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ করেন। তাদের ষড়যন্ত্রে তিনি মানসিক যন্ত্রণায় ভুগছেন, তাকে মেরে ফেলার হুমকি দেয়া হচ্ছে উল্লেখ করে তাকে বাঁচানোর আকুতি জানানোর কিছুক্ষণ পর মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।
কোতয়ালী মডেল থানার ওসি মো. নুরুল ইসলাম গণমাধ্যমকে জানান, ফার্মেসি ব্যবসায়ী শিরিন খানমের মৃত্যুর ঘটনায় তার ভাই ইউসুফ মৃধা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করছে এবং অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

বিএনপির নেতারা আইন না বুঝেই মন্তব্য করে আইনমন্ত্রীর এমন বক্তব্যে আপনি কি একমত?