রবিবার, ১৫ ডিসেম্বর ,২০১৯

Bangla Version
  
SHARE

মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯, ১১:৪৮:৪১

ঢাকা-যশোর রুটে প্রতিদিন ইউএস-বাংলার পাঁচটি ফ্লাইট

ঢাকা-যশোর রুটে প্রতিদিন ইউএস-বাংলার পাঁচটি ফ্লাইট

ঢাকা: বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস প্রতিদিন ঢাকা থেকে যশোর রুটে পাঁচটি ফ্লাইট পরিচালনা করছে। ঢাকা-যশোর রুটে ওয়ানওয়ের জন্য সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ ন্যূনতম ২৬৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জানা গেছে – প্রতিদিন সকাল ৭টা ৪০ মিনিট, সকাল ৯টা ৪৫ মিনিট, দুপুর ২টা, বিকাল ৫টা ৩০ মিনিট ও সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে যশোরের উদ্দেশে যাবে ইউএস-বাংলার ফ্লাইট।

যশোর বিমানবন্দর থেকে প্রতিদিন সকাল ৮টা ৫০ মিনিট, ১০টা ৫৫ মিনিট, দুপুর ৩টা ১০ মিনিট, সন্ধ্যা ৬টা ৪০ মিনিট ও ৭টা ৫৫ মিনিটে এই বিমান সংস্থার ফ্লাইট ছেড়ে আসবে।

নতুন সংযোজিত হওয়া এটিআর ৭২-৬০০ ও ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-যশোর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

বর্তমানে ইউএস-বাংলার বিমানবহরে মোট ১১টি এয়ারক্রাফট রয়েছে। এর মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০, চারটি এটিআর ৭২-৬০০ ও তিনটি ড্যাশ ৮-কিউ৪০০ এয়ারক্রাফট।

যশোর ছাড়াও অভ্যন্তরীণ রুট ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, রাজশাহী, সৈয়দপুর ও বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। আন্তর্জাতিক রুটগুলো হলো ঢাকা থেকে কলকাতা, চেন্নাই, ব্যাংকক, কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, মাস্কাট, দোহা এবং চট্টগ্রাম থেকে কলকাতা, চেন্নাই, দোহা ও মাস্কাট।

 

 

 

 

 

 

 

 

আজকের প্রশ্ন

বিএনপি নেতা ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন বলেছেন, পুলিশের ওপর নির্বাচন কমিশনের কোনো নিয়ন্ত্রণ নেই। আপনিও কি তা-ই মনে করেন?