বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭, ০৫:৫৫:৫৬

কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রের মৃত্যু

কালীগঞ্জ (ঝিনাইদহ) : ঝিনাইদহের কালীগঞ্জে ঢাকা-খুলনা মহাসড়কের  বৈশাখী তেলপাম্প নামক স্থানে বাসের চাপায় প্রান্ত সাহা (২০) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। শনিবার রাত ১২ টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত প্রান্ত সাহা কালীগঞ্জ কলেজপাড়ার প্রকাশ সাহার ছেলে। তিনি যশোর বিসিএমসি কলেজের কম্পিউটার ইঞ্জিনিয়ার বিভাগের শেষ বর্ষের ছাত্র ছিলেন। স্থানীয়রা জানায়, মহাসড়কের উপর অবৈধ্যভাবে বাস-ট্রাক পার্কিং করার কারনে এই দূর্ঘটনা ঘটেছে। 

খয়েরতলা থেকে শুরু করে মোবারকগঞ্জ সুগারমিল পর্যন্ত রাস্তোর উপর গাড়ী রেখে রাতদিন গাড়ীতে কাঠসহ অন্যান্য মালামাল লোড-আনলোড করে আসছে দীর্ঘদিন ধরে।  অবৈধ্য গাড়ী পার্কিং কিছুতেই বন্ধ হচ্ছে না। ঢাকা-খুলনা মহাসড়কের অবৈধ্য গাড়ী পার্কিংয়ের কারনে প্রতিনিয়ত ছোট বড় দূর্ঘটনা ঘটছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান খান জানান, শনিবার রাত ১২ টার দিকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। মোটরসাইকেলে প্রান্ত সাহাসহ তার আরো দুই বন্ধু ছিল। এ সময় প্রান্ত গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

 

 

আজকের প্রশ্ন

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের মানুষের ক্রয়ক্ষমতা নাগালের বাইরে চলে গেছে। আপনি কি একমত?