সোমবার, ১০ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮, ০৩:৪২:২৪

বাংলাদেশের গোয়েন্দারা ভালো কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

বাংলাদেশের গোয়েন্দারা ভালো কাজ করছে: স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা : বাংলাদেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি পৃথিবীর অন্যান্য দেশের চেয়ে অনেক ভালো। আমাদের গোয়েন্দারা ভালো কাজ করছে। এদেশের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অত্যন্ত দক্ষতার সঙ্গে পেশাদারিত্বের সঙ্গে তাদের কাজগুলো করছে। সেজন্য আমরা সবকিছু কন্ট্রোলে রাখতে সক্ষম হয়েছি।

আজ রোববার সচিবালয়ে ডিজিটাল অ্যাকসেস কন্ট্রোল সিস্টেম এবং পর্যবেক্ষণ টাওয়ার উদ্বোধন অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সারাবিশ্ব যখন অস্থির, বাংলাদেশ তখন অনেক নিরাপদ ।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের কাছাকাছি জঙ্গি আস্তানা আবিষ্কার, দেশের নিরাপত্তা ঝুঁকির মুখে কী না- জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের গোয়েন্দারা ভালো কাজ করছে। সর্বোপরি দেশের মানুষ এই জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ চায় না। যেখানেই তারা এই জঙ্গিবাদের খবর পাচ্ছে সঙ্গে সঙ্গে গোয়েন্দাদের জানিয়ে দিচ্ছে। এই জন্যই আমরা মনে করি সারা বিশ্ব যখন অস্থির হয়ে গেছে, তখন বাংলাদেশ অনেক নিরাপদ আছে।

গত শুক্রবার (১২ জানুয়ারি) রাজধানীর পশ্চিম নাখালপাড়ায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের কাছে জঙ্গি আস্তানায় র‍্যাবের অভিযানে তিন জঙ্গি নিহত হয়।

এদিকে প্রত্যাহার হওয়ার পরও জোর করে এক নারীকে বিয়ে করা ডিআইজি মিজান দু্‌ইজন সাংবাদিককে হুমকি দিয়েছেন। পরামর্শ অনুযায়ী তারা ভাটরা থানায় জিডি করতে গিয়েছিলেন। কিন্তু থানা গত তিন-চার দিনেও জিডি নেয়নি- এমন অভিযোগের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমার কাছে তিনি (সাংবাদিক) এসেছিলেন, এসে তার অসহায়ত্বের কথা বলছিলেন যে, তাকে হুমকি দিয়েছে। আমি বলেছিলাম আপনি একজন নাগরিক হিসেবে জিডি করতে পারেন। কেন নেয়নি সেটা আমরা দেখব।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?