শনিবার, ২২ সেপ্টেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৮, ০৫:৪৬:২৬

রাজধানীতে শনিবার বিএনপির কালো পতাকা মিছিল

রাজধানীতে শনিবার বিএনপির কালো পতাকা মিছিল

ঢাকা : দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি না দেয়ার আগামী শনিবার ঢাকা মহানগরীতে কালো পতাকা মিছিল করবে বিএনপি।

বুধবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

এসময় রিজভী বলেন, বৃহস্পতিবারের সমাবেশের সকল প্রস্তুতি আমরা গ্রহণ করেছিলাম। আমাদের একটি প্রতিনিধি দলও পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে উনাকে অনুমতি দেয়ার জন্য অনুরোধ করেছেন। কিন্তু আমাদের অনুমতি দেয়া নিয়ে গড়িমসি করা হচ্ছে। কারণ সোহরাওয়ার্দী উদ্যানের কর্তৃপক্ষ আমাদের বলেছেন, প্রশাসন অনুমতি দিলে তারা মাঠ ব্যবহার করতে দেবে।

গত ১৬ ফেব্রুয়ারি  নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ২২ ফেব্রুয়ারির কর্মসূচি ঘোষণা করেছিলেন। তিনি জানিয়েছিলেন, খালেদা জিয়াকে অন্যায়ভাবে সাজা দেয়ার প্রতিবাদে এবং মুক্তির দাবিতে আগামী ২২ ফেব্রুয়ারি রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যান বা নয়াপল্টনে বিএনপির উদ্যোগে আমরা সমাবেশ করতে চাই।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?