বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৯ জুলাই, ২০১৮, ০৪:৩৩:২০

আরিফকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সেলিম

আরিফকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সেলিম

সিলেট : সিলেট সিটি করপোরেশ নির্বাচনে আরিফুল হক চৌধুরীকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন বদরুজ্জামান সেলিম। তিনি বিএনপির বিদ্রোহী প্রার্থী হিসাবে নির্বাচনী মাঠে লড়াই চালিয়ে যাচ্ছিলেন। আজ দুপুরে আরিফুল হক চৌধুরীর বাসভবনে এক সংবাদ সম্মেলনে বদরুজ্জামান সেলিম বলেন, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আমার দল বিএনপির প্রার্থী সদ্য বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরীর সমর্থনে নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। একই সঙ্গে দলের নেতাকর্মীদের এক হয়ে মাঠ কাজ করার অনুরোধ জানাচ্ছি। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নেতা মো. শাহজাহান, আমান উল্লাহ আমান প্রমুখ।
এ খবর ছড়িয়ে পড়লে সিলেট বিএনপিতে আনন্দ ছড়িয়ে পড়ে।

এর আগে গতরাতে আরিফুল হক চৌধুরী বিএনপির কেন্দ্রীয় নেতা আমান উল্লাহ আমান ও নাজিম উদ্দিন আলমকে সাথে নিয়ে সেলিমের বাসায় দীর্ঘ বৈঠকের পর রাতের খাবারও একসাথে খান তারা। আর এই বৈঠকে সেলিম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত চূড়ান্ত হয়েছে। সেলিম নির্বাচন থেকে সরে গেলে দলে ফিরে বর্তমান পদবীর চেয়ে আরো ‘গুরুত্বপূর্ণ পদবী’ পাবেন এমন বিষয়েও সিদ্ধান্ত হয়েছে।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?