বৃহস্পতিবার, ১৬ আগস্ট ,২০১৮

Bangla Version
  
SHARE

শুক্রবার, ২০ জুলাই, ২০১৮, ০৬:২৪:৩১

১০ বছরেই জনগণের সব আশা পূরণ করা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রী

 ১০ বছরেই জনগণের সব আশা পূরণ করা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রী

ঢাকা : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আমরা এগিয়ে যাচ্ছি। আর এই এগিয়ে যাওয়া অনেকেই সহ্য করতে পারছে না। ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে যে সমৃদ্ধি এনেছেন তা বিশ্বের অন্য রাষ্ট্রনায়ক পারেননি। তবে কিছু সমস্যা থেকে গেছে। কারণ ১০ বছরেই জনগণের সব আশা পূরণ করা সম্ভব নয়।

আজ শুক্রবার রাজধানীর ঢাকেশ্বরী মন্দিরে মহানগর সার্বজনীন পূজা কমিটির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতীয় পতাকা এবং পায়রা ও বেলুন উড়িয়ে দ্বি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে উল্লেখ করে তিনি আরও বলেন, সারাবিশ্বে যেভাবে নির্বাচন হয়, সেভাবেই বাংলাদেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। সম্প্রতি শেষ হওয়া বিশ্বকাপে মেসি-নেইমার গোল দিতে যথেষ্ট ব্যর্থতা দেখিয়েছে। কিন্তু আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা গোল মিস করবেন না।  ১০ বছরেই জনগণের সব আশা পূরণ করা সম্ভব নয়: স্বাস্থ্যমন্ত্রীনির্বাচনে তিনি আবার বিজয়ী হয়ে বাংলাদেশের উন্নয়নের ধারায় ভূমিকা রাখবেন।

এ সময় বক্তারা ঢাকেশ্বরী মন্দিরের জমি ফেরতের দাবি জানিয়ে বলেন, মন্দিরের ২০ বিঘা জমির মধ্যে ১৪ বিঘা জমিই বেদখলে আছে। বাকি ৬ বিঘা জমিতে এই মন্দির স্থাপিত। আমরা আমাদের জমি ফেরত চাই। আমাদের এ ন্যায্য দাবির পক্ষে আগামী নির্বাচনের আগেই সরকারের সহযোগিতা ও হস্তক্ষেপ চাই।

এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, আপনারা সঠিক রাস্তায় দাবি নিয়ে আসেন। এ সরকারের আমলেই আপনাদের দাবি পূরণ হবে বলে আশ্বাস দিচ্ছি।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?