মঙ্গলবার, ১৬ অক্টোবর ,২০১৮

Bangla Version
  
SHARE

শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮, ০৪:৪৬:০০

সরকারকে বিব্রত করা বিরোধী দলের কাজ নয়: রুহুল আমিন হাওলাদার

সরকারকে বিব্রত করা বিরোধী দলের কাজ নয়: রুহুল আমিন হাওলাদার

পটুয়াখালী : জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন, বিরোধী দলে থাকা মানেই সরকারকে বিব্রত করা নয়। বিরোধী দলে থাকা মানে আগুন জ্বালিয়ে মানুষ হত্যা করা এবং ভাংচুর করে দেশের সম্পদ নষ্ট করা নয়।

বিরোধী দলের কাজ হচ্ছে, সরকারের ভুলগুলো আলোচনা-সমালোচনা করে সঠিক পথ দেখিয়ে দেয়া।দীর্ঘদিন জাতীয় পার্টি বিরোধী দলে থেকেও সরকারের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে উন্নয়নসহ দেশ পরিচালনার ক্ষেত্রে সরকারকে সহযোগিতা করেছে। এটাই জাতীয় পার্টির রাজনীতির মূলনীতি।

শুক্রবার রাতে পটুয়াখালী সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মহাসচিব বলেন, জাতীয় পার্টির শাসন আমল থেকেই দেশের উন্নয়নের সূচনা ঘটেছে। তার ছোঁয়া এখনও দেশ থেকে মুছে যায়নি। সে কারণেই দেশের মানুষের কাছে হুসেইন মুহম্মদ এরশাদ আজও জনপ্রিয়।

নির্বাচন নিয়ে জাপা মহাসচিব বলেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মহাজোটের সিদ্ধান্তই হবে চূড়ান্ত সিদ্ধান্ত। সেই সিদ্ধান্ত অনুযায়ী প্রার্থী সেটিং করা হবে। তবে জাতীয় পার্টি ৩০০ আসনে প্রার্থী দেয়ার প্রাথমিক সিদ্ধান্তও নিয়েছে। সে বিষয়ে সরকারের সঙ্গে আলোচনা চলছে।

এসময় উপস্থিত ছিলেন জেলা জাপার সাধারণ সম্পাদক খায়রুল আলম মামুন, সহসভাপতি আব্দুর রাজ্জাক, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির মাহামুদ সেলিম, উপজেলা সভাপতি কামরুজ্জামান টিপুসহ জাপার জেলা-উপজেলা পর্যায়ের নেতাকর্মীরা।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?