বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১১ অক্টোবর, ২০১৮, ১০:৪৮:১৫

শেষ পর্যন্ত জাতীয় ঐক্য প্রক্রিয়ার বৈঠক স্থগিত

শেষ পর্যন্ত জাতীয় ঐক্য প্রক্রিয়ার বৈঠক স্থগিত

ঢাকা: জাতীয় নির্বাচনকে সামনে রেখে ও ভোটাধিকার ফিরিয়ে আনার দাবি লক্ষ্য নির্ধারণী জাতীয় ঐক্যের পূর্বঘোষিত বৈঠক স্থগিত করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ অক্টোবর) সন্ধ্যায় ৭টায় জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ও গণফেরাম সভাপতি ড. কামাল হোসেনের বেইলী রোডের বাসায় বৈঠকটি শুরু হওয়ার কথা ছিল।

কিন্তু ড. কামাল হোসেন হঠাৎ অসুস্থ বোধ করায় জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের উত্তরার বাসায় বৈঠকটি স্থানান্তর করা হয়। রাত ৯টায় রবের বাসায় ঐক্য প্রক্রিয়ার নেতাদের বৈঠকে বসার কথা থাকলেও শেষ পর্যন্ত বৈঠকটি স্থগিত করা হয়।  

বিএনপি, যুক্তফ্রন্ট ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতাদের পক্ষ থেকে এ ব্যাপারে সুস্পষ্ট কোনও কারণ দর্শানো হয়নি।

এ বিষয়ে জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন বৃহস্পতিবার রাতে গণমাধ্যমকে বলেন, ‘সন্ধ্যায় ড. কামাল হোসেনের বাসায় তিন পক্ষের শীর্ষ নেতাদের বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তিনি অসুস্থ থাকায় এটি রাত ৯টায় আ স ম আবদুর রবের বাসায় স্থানান্তর করা হয়। পরে এই বৈঠকটি স্থগিত করা হয়। তবে বৈঠক স্থগিতের কারণ সম্পর্কে আমি এত কিছু বলতে পারব না।’

তবে সুবিধাজনক সময়ে আবারও বৈঠকের দিন-তারিখ-স্থান ঠিক হলে সংবাদমাধ্যমকে জানানো হবে বলেও জানান তিনি।

এই বিভাগের আরও খবর

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?