বুধবার, ২১ নভেম্বর ,২০১৮

Bangla Version
  
SHARE

বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮, ০৪:৫৪:১০

নেতা-কর্মীদের গণ গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ কেন্দ্রীয় যুবদলের

নেতা-কর্মীদের গণ গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ কেন্দ্রীয় যুবদলের

ঢাকা : বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন এক বিবৃতিতে জাতীয়তাবাদী যুবদল দিনাজপুর জেলা শাখার সভাপতি মান্নাফ মুকুল, বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, সহ সভাপতি হাসান শহিদ,সাংগঠনিক সম্পাদক আবু ব্ক্কর ছিদ্দিক রিপন, খরনা ইউনিয়ন যুবদল সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক মঞ্জু মিয়া ও আরিয়া ইউনিয়ন যুবদল সাধারণ সম্পাদক মজনু কে মিথ্যা মামলায় গ্রেফতার ও চট্টগ্রামের কর্ণফুলি উপজেলায় যুবদল চট্টগ্রাম দক্ষিণ জেলার সহসভাপতি আবু তাহের, সালেহ জহুর, ওসমান গনি, যুগ্ম সাধারণ সম্পাদক তৈবুল আলম আংগুর, সহ সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন জুয়েল ও মোঃ সেলিম সহ প্রায় ৭০০ জনের বিরুদ্ধে ৭ টি গায়েবী মামলা দায়ের এর তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন খাদের কিনারায় দাঁড়িয়ে অবৈধ স্বৈরাচারী সরকার ক্ষমতা হারানোর ভয়ে কিংকর্তব্য বিমুর, বিকারগ্রস্থ হয়ে পাগলের মত আচরন করছে যা কোন সভ্য সুস্থ সমাজে গ্রহন যোগ্য নয়। অবৈধ সরকার তাদের অপকর্মের ভয়ে, ব্যাংক বীমা সহ সকল প্রতিষ্ঠান লুটপাটের পরিনাম ভেবে পাগল হয়ে এখন বিরোধী দলীয় নেতা কর্মীদের নামে গায়েবী মামলা দায়ের করে কতিপয় চিহ্নিত পুলিশ দিয়ে নির্যাতন নিপীড়ন শুরু করছে। কিন্তু কোন কিছুতেই এই স্বৈাচারী সরকার রেহাই পাবেনা। অচিরেই স্বৈরাচারের মসনদ তাসের ঘরের মত ভেঙ্গে পরবে।

নীরব ও নয়ন গ্রেফতারকৃত সকল নেতাকর্মীদের মুক্তি এবং গায়েবী মামলা প্রত্যাহারের দাবি জানান।

আজকের প্রশ্ন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন ‘খালেদা জিয়ার শারীরিক অসুস্থতা নিয়ে বিএনপির নেতারা মিথ্যাচার ও বিভ্রান্তি করছে। আপনিও কি তাই মনে করেন?